রক্তের গ্রুপই বলবে আপনি কেমন | Blood Tells Personality

আচ্ছা আপনার রক্তের গ্রুপ কি? স্বভাবটাই বা কেমন! শান্ত নাকি চঞ্চল! কখনো মিলিয়ে দেখেছেন কি নিজের পরিচিত একই রক্তের গ্রুপের অন্য জনের সাথে স্বভাব রুচি পছন্দ কিংবা ব্যক্তিত্বের মিল। রক্তের গ্রুপই বলবে আপনি কেমন।

বিজ্ঞানীরা কিন্তু এমনটাই বলছেন। রক্তের গ্রুপের ওপর নাকি নির্ভর করে মানুষের চালচলন।

প্রফুল্ল মন সাথে যে কোন কারো পাশে থাকতে সব সময় বাড়িয়েদেন সাহায্যের হাত। মনের দিক থেকেও পরিষ্কার থাকে “ও পজেটিভ” ব্লাড গ্রুপের মানুষেরা। এ ধরনের মানুষের মস্তিষ্ক খুব দ্রুত কাজ করতে পারে। অনেক কিছু মনে রাখতে পারেন সহজেই।

অন্যদিকে “ও নেগেটিভ” রক্তের গ্রুপের মানুষেরা কখনোই রেগে যায় না অর্থাৎ তারা খুব ঠান্ডা স্বভাবের হয়। শান্ত প্রকৃতির এই মানুষ অন্যদের সম্মান করতে পছন্দ করেন এবং আশেপাশের সবাইকে খুশি রাখেন।

“বি পজেটিভ” মানুষের মস্তিষ্ক হয় ভীষণ তীক্ষ্ণ। তাদের চিন্তা ও বুঝতে পারার সক্ষমতা অন্যদের তুলনায় বেশ ভালো হয়ে থাকে। সেই সাথে স্মৃতিশক্তিও হয় প্রখর। অন্যদিকে “বি নেগেটিভ” রক্তের গ্রুপের মানুষেরা অন্যতম বৈশিষ্ট্য এরা কঠোর পরিশ্রমী। আর “এবি নেগেটিভ” গ্রুপের রক্তের মানুষ তুলনামূলক কম। এই রক্তের গ্রুপের ব্যক্তিদের সমৃদ্ধ কল্পনা শক্তি প্রখর অন্তর্দৃষ্টি এবং শক্তিশালী চিন্তা করার ক্ষমতা থাকে।

আর ব্লাড গ্রুপ যাদের “এ পজেটিভ এবং এ নেগেটিভ” এই মানুষেরা গোজগাজ প্রিয় দক্ষ চাকুরে এবং খুঁতখুতে স্বভাবের হয়ে থাকে। একই সাথে আত্মকেন্দ্রিক সুবিচারক শান্ত বিশ্বস্ত এবং নিয়মানুবর্তিক পরিষ্কার-পরিচ্ছন্ন হয়।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment