শাহরুখ কণ্যার টানে কি বাড়ি ছাড়লো অগস্ত্য | Agastya Left Home

বলিউডের শাহানশাহ অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা এবং বলিউডের বাদশা শাহরুখ খানের মেয়ে সুহানা খানের মধ্যে প্রেমের গুঞ্জন দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছিল। এদিকে, বচ্চন পরিবারে অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রাই বচ্চনের সম্পর্কের টানাপোড়েন চলছে।

আর এর মধ্য বাড়ি থেকে বেরিয়ে অগস্ত্যকে অন্য কোথাও দেখা গিয়েছিল। তবে শাহরুখ কণ্যা সুহানায় কি অগস্তকে বাড়ির বাহির করলো! এ নিয়ে নেটিজেনদের মধ্যে নতুন জল্পনা শুরু হয়েছে।

জানা যায়, গত কয়েক মাস ধরেই কানাকানি চলছে, অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রাই বচ্চনের সম্পর্ক ফাঁটল ধরেছে। এদিকে অগস্ত্যকে তার দাদার বাড়ি ছেড়ে অন্যত্র দেখা যায়। সবার মনে একটায় প্রশ্ন তাহলে শাহরুখ কণ্যার টানে কি বাড়ি ছাড়লো অগস্ত্য?

বলিউড বাদশার একমাত্র মেয়ে। আরেকজন হচ্ছে বলিউডের শাহানশাহের নাতি। এই দুজনের মধ্যে অনেকদিন ধরে প্রেমের গুঞ্জন হচ্ছিল।

যাইহোক, জোয়া আখতারের ফিল্ম ‘দি আর্চিজ’র সেটে তাদের ঘনিষ্ঠতা সূত্রপাত হয়। শাহরুখের মেয়ে এবং অমিতাভের নাতির কি তাহলে সেখানেই মন দেওয়া-নেওয়া হলো?

সেটে বন্ধুত্ব হওয়াটা স্বাভাবিক ঘটনা। তবে ছবির প্রচারের দিন থেকে দুইজনের মাঝে ঘনিষ্ঠতাটা বেড়েছে। ইদানীং প্রায় দেখা যাচ্ছে তারা একসঙ্গে প্রতিটি অনুষ্ঠানে যাচ্ছেন।

তারা সম্প্রতি অমিতাভ বচ্চনের ‘কৌন বনেগা ক্রোড়পতি’ তে একসঙ্গে ছিলেন। বছর শেষ হওয়ার আগেই তারা একসঙ্গে ছুটি কাটাতে মুম্বাই ছেড়েছিলেন। কিন্তু দুজনেই তাদের সম্পর্কের বিষয়ে কিছুই বলেননি। অগস্তর অভেষেক ঘটে ইনস্টাগ্রামে। এই সময় সুহানার মা গৌরী খান অগস্ত্যকে একটি আলিঙ্গন ইমোজি পাঠান।

এবার অনুষ্ঠান উদযাপন করতে শানায়া কাপুরের বাড়িতে পৌঁছেছেন সুহানা-অগস্ত্যরা। তবে সুহানা একা ছিলেন না; তার ভাই আব্রাম তার সঙ্গে ছিল। এদিকে, অনন্যা পান্ডের সঙ্গে অগস্ত্যের বোন নভ্যা নন্দা। অবশেষে শাহরুখের স্ত্রী গৌরী এসেছিলেন তার বন্ধু ভাবনা পান্ডেকে নিয়ে। তবে সঞ্জয় কাপুরের বাড়িতে এমন জমায়েতের কারণ জানা যায়নি।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment