যুক্তরাষ্ট্রে পৌঁছে কি করছে বাংলাদেশ | Bangladesh Cricket

টি-টোয়েন্টি বিশ্বকাপ দরজার সামনে কড়া নাড়ছে। বিশ্বকাপ শুরুর আগে স্বাগতিক যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা। এরই মধ্যে যুক্তরাষ্ট্রের মাটিতে পা রেখেছে লাল-সবুজের প্রতিনিধিরা। শুক্রবার (১৭ মে) বাংলাদেশ সময় ভোর ৪টায় হাউসটনে জর্জ বুশ ইন্টারকন্টিনেন্টাল বিমানবন্দরে পৌঁছায় নাজমুল হোসেন শান্তর দল।

বুধবার (১৫ মে) বাংলাদেশ দল রাত ১.৪০ মিনিটের ফ্লাইটে যুক্তরাষ্ট্রের উদ্দেশে রওনা হয়। দলটিতে ক্রিকেটার, ভ্রমণকারী রিজার্ভ খেলোয়াড়, টিম ম্যানেজমেন্ট এবং কোচিং স্টাফের সদস্যরা ছিল।

যাওয়ার আগে তাসকিন-সৌম্য ও লিটন দাসরা তাদের পরিবারসহ বিমানবন্দরে পৌঁছান। সেখানে টাইগার ভক্তদের ভিড়ের মুখে পড়তে হয়েছে তাদের। এই মুহুর্তে কেউ কেউ তারকা ক্রিকেটারদের সাথে সেলফি তোলেন আবার কেউ কেউ বিশ্বকাপে ভাল পারফরম্যান্সের আশায় তাদের অভিনন্দন জানান।

দেশ ছাড়ার আগে এক সংবাদ সম্মেলনে ক্যাপ্টেন শান্ত বলেন, বাংলাদেশের প্রত্যেকেরই সেরাটা আশা করতে হবে এবং আমিও করি। আমি মনে করি আমরা যদি ছোট ছোট ভাল ধারণা নিয়ে এগিয়ে যাই তাহলে ভালো হয়। আমরা যে দলে আছি তা সহজ নয়। গ্রুপ পর্বের মধ্য দিয়ে এটা করতে পারলে ভালো হবে। আশা করি এবার ভালো কিছু হবে। প্রস্তুতি ও সমন্বয়ের দিক থেকে আমাদের দলকে খুব ভালো লাগছে। তবে নির্দিষ্ট দিনে ভালো খেলা গুরুত্বপূর্ণ। আমি আশা করি সবাই এবার ভাল কিছু করতে পারবে।

আগামী ২ জুন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজের মাটিতে বসতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। তবে বাংলাদেশের অভিযান শুরু হবে ৭ জুন থেকে। যুক্তরাষ্ট্রের ডালাসে শান্তর দল শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ শুরু করবে। ১০ জুন বাংলাদেশ লড়বে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। পরবর্তীতে ১৩ জুন নেদারল্যান্ডস এবং ১৭ জুন নেপালের বিপক্ষে ম্যাচ দিয়ে গ্রুপ পর্ব শেষ করবে বাংলাদেশ।

যুক্তরাষ্ট্রে পৌঁছে কি করছে বাংলাদেশ! আগামী ২ জুন যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে বসবে নবম টি-টোয়েন্টি বিশ্বকাপ। তবে বাংলাদেশে নির্বাচনী প্রচারণা শুরু হবে ৭ জুন। যুক্তরাষ্ট্রের ডালাসে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপের সূচনা করবে শান্তর দল। বাংলাদেশ ১০ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলবে। এরপর ১৩ জুন নেদারল্যান্ডস এবং ১৭ জুন নেপালের বিপক্ষে খেলা দিয়ে গ্রুপ পর্ব শেষ করবে বাংলাদেশ।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best

Leave a Comment