মোশাররফকে প্রকাশ্যে চিঠি দিলেন ভাবনা | Letter To Musharraf

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম বরাবর হিট কিছু উপহার দেয় দর্শকেকে সেটা হোক নাটক কিংবা ওয়েব সিরিজ বা সিনেমা। তার নতুন কাজের অপেক্ষায় থাকেন ভক্তরাও। সম্প্রতি মোশাররফ করিম অভিনীত ‘হুব্বা’ ছবিটি মুক্তি পেয়েছে।

গত ১৯ জানুয়ারি শুক্রবার সারাদেশে ৬৩টি প্রেক্ষাগৃহে হুব্বা ছবিটি মুক্তি পেয়েছে। একই দিনে বাংলাদেশ, ভারত, যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া ও সংযুক্ত আরব আমিরাতে মুক্তি পেয়েছে ছবিটি। এটি প্রযোজনা করেছেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী ও প্রযোজক ব্রাত্য বসু।

চলচ্চিত্রে অভিনয়ের জন্য দর্শক ও অভিনেতা উভয়ের প্রশংসা কুড়িয়েছেন মোশাররফ করিম। তার অভিনয় সবাইকে মুগ্ধ করেছে।

বিভিন্ন পর্দার তারকারা ছবিটি দেখার পর তাদের প্রতিক্রিয়া জানাতে ফেসবুকে প্রসংসা করেছে। পিছিয়ে নেই অভিনেত্রী আশনা হাবিব ভাবনাও। তিনি শুধু মোশাররফ করিমের অভিনয়ের প্রশংসাই করেননি,সোশ্যাল মিডিয়ায় মোশাররফকে প্রকাশ্যে চিঠি দিলেন ভাবনা

অভিনেত্রী আশনা হাবিব ভাবনা চিঠিতে বলেন, প্রিয় মোশাররফ করিম, গতকাল আমি হুব্বা দেখেছি। আমি সিনেমা দেখতে যাই এবং দায়িত্বের সাথে দেখি। মোশাররফ করিম আমাদের প্রিয় অভিনেতা, আমার সাথে তার সম্পর্ক ছিল বাবা ও মেয়ের মতোন, আমি সবসময় আমার বাবার মুখের সাথে এই লোকটির মুখের তুলনা করি।

গতকাল হলে গিয়ে মনে হচ্ছিল, বাবা মেয়ের যেমন অকারণে অভিমান হয় আমাদের মধ্যেও হয়তো তেমনি কিছু একটা হয়েছিল। এগুলো হয়েছিল সব অন্য লোকের কারণে, ছোট থাকার জন্য আবেগ ছিল ভয়ংকর, তাই রাগও করেছিলাম, মোশাররফ করিম বাবার মতো চুপ করে আমার সব কথা শুনেছে। বড় মানুষ বোধ হয় এমনই হয়।

তুমি একজন বড় অভিনেতা সেটা কি জানো? অভিনয়ে তুমি ১০০-এর মধ্যে ২০০ ।

ভালবাসার অবিরাম, আগামীকাল তোমাকে দেখতে আমি যতটা খুশি ছিলাম তেমনি আমার মনও খারাপ ছিলো অনেক। মনে হয় আমি তোমাকে অনেক দিন দেখিনা, এমনকি যোগাযোগও করি না কিন্তু আমি অনেক বড় হয়ে যাচ্ছি, তাই পরে আমার মুখ চিনতে কষ্ট হবে!

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment