জায়েদ খানকে নিয়ে প্রেমের গুঞ্জন | Love Of Zayed Khan

কলকাতার অভিনেত্রী সায়ন্তিকা এবং ঢাকায় সিনেমার অভিনেতা জায়েদ খানকে নিয়ে প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। এপার বাংলা ওপার বাংলায় যেনো মাতামাতি ছিল এই বিষয়টা নিয়ে। সবশেষে সায়ন্তিকা বিষটি নিয়ে মুখ খুলেন।

সায়ন্তিকা কলকাতার একজন জনপ্রিয় অভিনেত্রী। দুই বাংলার জন্য কাজ করলেও তিনি পাশাপাশি রাজনীতিতেও জড়িত। তবে এবার লোকসভা নির্বাচনে তাকে মনোনয়ন দেওয়া হয়নি। এই খবর ছড়িয়ে পড়ার সাথে সাথে গুজব ছড়াতে শুরু করে যে সায়ন্তিকা ইন্ডাস্ট্রি বা রাজনীতিতে কোথাও শক্ত অবস্থান তৈরি করতে পারছেন না।

প্রশ্ন উঠেছে, এবার কি বিয়ে করবেন এই অভিনেত্রী? এর আগে গুঞ্জন উঠলেছিল ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা জায়েদ খানের সঙ্গে
প্রেমের সম্পর্ক রয়েছে সায়ন্তিকার। সম্প্রতি এই টলিউড অভিনেত্রী তার বিয়ের কথা এবং প্রেমের বিষয়টি স্পষ্ট করেছেন।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, সায়ন্তিকাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি বাংলাদেশী বউ হবেন কিনা। জবাবে অভিনেত্রী বলেন, না, আমি কারো বউ হবো না। তখন প্রশ্ন করা হয়- এর মানে কি জায়েদ খানের বউ হবেন না?

এই প্রশ্নের উত্তরে সায়ন্তিকা বলেন, ‘আমি কখনো কাউকে মানহানি করি না। জায়েদ খান খুব ভালো মানুষ। তিনি সত্যিই আমাকে সাহায্য করেছেন সম্মান ও শ্রদ্ধা দিয়েছেন।

তিনি আরও বলেন, আমার বাবা-মা এখন আমাকে বিয়ে দিতে রাজি নন। আমি সবসময় আমার মিডিয়ার বন্ধুদের বলি বিয়ে করার জন্য একজন পুরুষ খুঁজে বের করতে। সবাই বলে দিবে, কিন্তু পরে আর দেয় না। আর আমার কাছে পাত্র খোঁজারও সময় নেই। আমি যদি ২৪ ঘন্টায় নিজের কাজে ব্যস্ত থাকি তবে আমি কীভাবে প্রেম করব?

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment