কেনো ঘাস চিবিয়ে খেতে হয়েছে মন্দিরাকে | Mandira Ate Grass

মুজিব সিনেমায় সাফল্যের পর বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন নবাগত অভিনেত্রী মন্দিরা। সম্প্রতি গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত “কাজল রেখা” সিনেমার নায়িকা হিসেবে কাজ করেছেন মন্দিরা। নায়িকার সাফল্যের পিছনে কঠোর পরিশ্রম লুকিয়ে আছে। কাজল রেখার শুটিংয়ে কেনো ঘাস চিবিয়ে খেতে হয়েছে মন্দিরাকে!

নবাগত অভিনেত্রী মন্দিরা বলেন, ছোটবেলা থেকে আমার মা-বাবা আমাকে যেভাবে মানুষ করেছে সেটা একদম পুতুলের মত। আমার বাবা-মা আমাকে মাটিতে রাখিনি পিপড়ায় খাবে বলে, মাথায় রাখেনি ওকুনে খাবে বলে আর এই আমি চরের ভিতরে হেঁটেছি নদীতে ঝাপ দিয়েছি ঘাস চিবিয়ে খেয়েছি আরো অনেক রকম কষ্ট করতে হয়েছে। যেগুলো আমি আমার জীবনেও করিনি।

টানা তিন বছর থেকে জনপ্রিয় অভিনেতা শরিফুল ইসলাম রাজের সাথে কাজ করে যাচ্ছেন মন্দিরা। এখন মন্দিরা বুঝতে পেরেছেন রাজ কেমন মানুষ। মন্দিরা বলেন, এ তিন বছরে তার সাথে আমার অনেক বোঝাপড়া হয়েছে এখন সে আমার ভালো বন্ধু। তার সাথে কাজ করতে দুর্দান্ত লেগেছে। সে এই মজা করছে এই গল্প করছে এই দুষ্টুমি করছে আবার মাঝে মাঝে রাজের ভূমিকাও পালন করে এটা আমার কাছে অদ্ভুদ লেগেছে।

কাজল রেখা ৪০০ বছর আগের একটা গল্প। এটা আমাদের বাংলাদেশের একটি রূপকথার গল্প। রূপকথার গল্প ছোটবেলা থেকেই আমরা শুনে আসছি পড়ে আসছি এবং মা-বাবার কাছে শুনে এসেছি। কাজল রেখা একটি উপন্যাস থেকে এসেছে এটা ইন্টারেস্টিং একটা গল্প।

শুটিং থেকে শুরু করে অনেক কষ্ট করে “কাজল রেখা” ছবি নির্মাণ করেছে নির্মাতা এবং আমরাও সাথে কষ্ট করেছি অনেকদিন। তাই সকলকে ছবি দেখার আহ্বান জানান অভিনেত্রী।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment