মেসি আমার আদর্শ বললেন নেইমার | Messi Is My Idol

লিওনেল মেসি ও নেইমারের বন্ধুত্বের ইতিহাস বেশ পুরোনো। ২০১৩ সালে সান্তোস ছেড়ে বার্সেলোনায় যাওয়ার পর থেকে নেইমার ও মেসির মধ্যে বন্ধুত্ব আরও গভীর হয়েছে। ২০১৭ সালে ব্রাজিলিয়ান স্ট্রাইকার পিএসজিতে বার্সেলোনা ছেড়ে যাওয়ার পর তাদের কম দেখা হলেও, মানসিক দূরত্ব কিন্তু কমে যায়নি। তাই মেসি আমার আদর্শ বললেন নেইমার।

মেসি যখন ফ্রি এজেন্ট হিসেবে বার্সা ছেড়ে চলে যান, নেইমার মেসিকে পিএসজিতে নেওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। এরপর তারা ২০২১ থেকে ২০২৩ সাল পর্যন্ত প্যারিসের ক্লাবে একসঙ্গে খেলেন। গত গ্রীষ্মে, মেসি পিএসজি ছেড়ে আমেরিকান ক্লাব ইন্টার মিয়ামিতে চলে যান এবং নেইমার তার ঠিকানা হিসেবে সৌদি ক্লাব আল হিলালকে বেছে নেন।

নেইমার বলেন, তারা নিয়মিত ফোনে কথা বলেন এবং বার্তা বিনিময় করেন। সম্প্রতি গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে আল হিলাল তারকা মেসির জন্য তার উচ্ছ্বাস প্রকাশ করে বলেছেন যে, মেসি তার রোল মডেল এবং বন্ধু।

মেসির সাথে তার সম্পর্কের বিষয়ে নেইমার আরো বলেছেন, আমরা অনেক দূরে, তারপরও আমরা কথা বলি। গতকালও তিনি আমাকে একটি বার্তা পাঠিয়েছেন। এখানে শিরোপা জেতার পরও তিনি আমাকে একটি বার্তা পাঠিয়েছেন।

গত বছর কোপা আমেরিকার ফাইনালে আর্জেন্টিনার কাছে হেরে মেসিকে জড়িয়ে ধরে কান্নাকাটি করার দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নেইমারের। এরপর ড্রেসিং রুমে একসঙ্গে দেখা যায় তাদের আড্ডা দিতে। এছাড়াও বিভিন্ন সময়ে দুজনকে একে অপরের প্রশংসা করতে দেখা গেছে।

এই পর্বে আবারও মেসির প্রশংসা করলেন নেইমার। নেইমার আর্জেন্টিনা অধিনায়ককে একজন অসাধারণ মানুষ হিসেবে আখ্যায়িত করে বলেছেন যে তিনি একজন অসাধারণ মানুষ। আমার কাছে মেসি একজন মহান আয়না, একজন মহান আদর্শ।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best

Leave a Comment