অপুকে গালিগালাজ করলেন মিমি | Mimi Abused Apu

ঢালিউড সুপারস্টার শাকিব খানের প্রাক্তন স্ত্রী অভিনেত্রী অপু বিশ্বাস এবং শবনম বুবলী প্রায়ই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরণের মন্তব্য করে আলোচনা ও সমালোচনার শিকার হন। নেটিজেনরা মনে করেন তাদের পাল্টাপাল্টি মন্তব্য স্বাভাবিক, যেহেতু তারা দুজনই শাকিব খানের স্ত্রী। ইতি মধ্যে তাদের মঝে আরেক জনের আবির্ভাব ঘটেছে আর ইনি নায়কা বুবলীর বড় বোন গায়িকা নাজনীন মিমি ।

মিমি মিউজিশিয়ান হিসেবে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন দীর্ঘদিন ধরে। তিনি অভিনেত্রী শবনম বুবলীর বড় বোন। গায়িকা হলেও তিনি এখনও তার ছোট বোন বুবলীর মতো জনপ্রিয়, বিখ্যাত এবং প্রিয় হতে পারে নি।

ঢালিউড বাদশা শাকিব খানের প্রথম সাবেক স্ত্রী অপুকে গালিগালাজ করলেন মিমি । মিমি অপু বিশ্বাসকে টোকায় সহ অনেক বাজে ভাষায় গালিগালাজ ও অপমান করেছেন এক ভিডিওর মাধ্যম যা ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

শাকিব অপু যে বিয়ে করেছেন তা সঙ্গীত ও বিনোদন জগতের অধিকাংশ মানুষই জানেন। গায়িকা মিমিও তা জানতেন। শাকিবের ব্যাপারে বুবলীকে সতর্ক করলেন না কেন মিমি? নেটিজেনদের মন্তব্য সত্ত্বেও, শাকিব আপু এই বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি। কেউ কেউ দাবি করেন যে মিমি ভাইরাল হওয়ার জন্য এই পদ্ধতিটি ব্যবহার করেছে, এ ছাড়া আর কিছু না।

 

এদিকে, অপু মিডিয়ার সাংবাদিকদের প্রশ্নের বিষয়ে মন্তব্য করতে রাজি হননি। তবে এই নায়কা সহজভাবে বলেন, “বুবরি কে?” আমি তাকে চিনিও না।

অপু বিশ্বাস জানান, বর্তমানে তিনি অভিনয় ও ব্যবসা নিয়ে ব্যস্ত আছেন এবং বর্তমানে শুধু কাজ ও সংসার নিয়েই ভাবছেন। অন্যদিকে, আমার দেখার সময় নেই। কে কি বলেছে তা নিয়ে কথা বলতে চাই না। এ বছর তিনি তার ভক্ত ও দর্শকদের ভালো কিছু উপহার দিতে পারবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন এই বলিউড ক্যুইন অপু।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment