কোনো বিয়ের পর সিনেমা ছেড়ে দেবে পূজা | Pooja Leave the Movie

ঢাকায় সিনেমার অভিনেত্রী পূজা চেরি সম্প্রতি মাকে হারিয়েছেন। এদিকে এই ঈদুল ফিতরের ঈদে মুক্তি পাবে এই অভিনেত্রীর নতুন সিনেমা লিপস্টিক। এই ছবিতে পূজা চেরি বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা আদর আজাদ।

মায়ের মৃত্যুর পর পূজা তার নতুন সিনেমা আর ঈদ উপভোগ করতে উচ্ছ্বাসিত না। তবে ছবির প্রচারণায় অংশ নিতে হয়েছে তাকে। কারণ এই নায়িকা বিশ্বাস করেন অভিনয়ই তার পেশা। যেখানে সফল হলে মৃত মা খুশি হবেন।

পূজা বলেন, এই ঈদে আমার অভিনীত ছবিটি মুক্তি পাবে এটা নিয়ে আমি যেমন খুশি তেমনি খুব বেদনাদায়কও। কারণ এই ঈদে আমার মা এখানে নেই।তারপও আমাকে অভিনয় ও চলচ্চিত্রের প্রচারে নামতে হবে। এটি আমার কাজ, যে কাজটি আমি সফল হলে ওপারে মা সবচেয়ে বেশি খুশি হবেন। তাই তার স্বপ্নকে বাস্তবে রূপ দিতে মনপ্রাণ দিয়ে কাজ করতে চাই।

মায়ের মৃত্যুর পর পূজা এখন তার পরিবারকে নিয়েই ব্যস্ত আছেন। কোনো বিয়ের পর সিনেমা ছেড়ে দেবে পূজা!কারণ পরিবারের ইচ্ছা অনুযায়ী বিয়ের পর চলচ্চিত্র জগৎ ছাড়তেও প্রস্তুত তিনি। অভিনেত্রী আরো বলেন, আমার মা নায়িকা হতে চেয়েছিলেন। সে পারেনি, তিনি আমাকে বানিয়েছেন। কিন্তু এখন মা চলে গেছে। আমার পরিবারই আমার কাছে সবকিছু। তারা চাইলে বিয়ে করে ইন্ডাস্ট্রি ছেড়ে দেব। আমি পারিবারে ইচ্ছা অনুযায়ী সবকিছু ছারবো। এছাড়াও এই ঈদে আমার কোনো আনন্দ নেই, কেনাকাটাও নেই। ছবির প্রচারে যাব। তারপর আবার বাসায় ফিরবো এই কাজ।

লিপস্টিক একটি রোমান্টিক থ্রিলার। গল্পটা ঢাকার পাশের গ্রামের মেয়ে বুচির। তিনি নায়িকা হওয়ার স্বপ্ন দেখেন। এ উদ্দেশ্যে তিনি ঢাকায় আসেন। সব আনুষ্ঠানিকতা প্রায় শেষ। এখন বাকি শুধু নায়িকা হওয়া। নায়িকা হয়ে যান। তারপর শুরু হয় অন্য এক জীবন।

ছবিতে বুচির চরিত্রে অভিনয় করেছেন পূজা চেরি। এই ছবির নায়ক আদর আজাদ। কামরুজ্জামান রোমান পরিচালিত এ ছবিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম প্রমুখ।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment