মায়ের জন্য সব ছাড়েন রোনালদো | Ronaldo left for his mother

গত ৩১শে ডিসেম্বর জনপ্রিয় ফুটবলার রোনালদোর মায়ের জন্মদিন ছিল। ক্রিশ্চিয়ানো রোনালদোর অনেক ভক্ত আছে তার মতো হতে চাই। ৩০ শে ডিসেম্বর শেষ ম্যাচ খেলেছে সৌদি প্রো লিগে। এরপর পরই মায়ের জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য তার নিজ দেশ পর্তুগালে চলে যান এবং গিয়ে তার মাকে একটি গাড়ি উপহার দেন।

গত ৩১শে ডিসেম্বর ছিল রোনালদোর মায়ের ৬৯ তম জন্মদিন। এ দিন আল নাছেরের হয়ে মাঠে নেমে ছিলেন রোনালদো। বছরের শেষ দিন হওয়ায় ছিল নানা আনুষ্ঠানিকতা। সবকিছু তুচ্ছ করে সৌদি আরব থেকে উড়াল দিলেন নিজ গৃহে। ছেলে আসছে বিশাল সারপ্রাইজ নিয়ে এ বিষয়ে মোটেও ধারণা ছিল না রোনালদোর মা দোলোরেস আভেইরোর।

হাজার কিলোমিটার পথ পাড়ি দিতে সিআর৭ এর লেগেছিল বেশ খানিকটা সময়। মধ্যরাতে হঠাৎ করেই ছেলেকে কাছে পাওয়া স্বপ্নের মতই ছিল মায়ের কাছে। সে আবেগ ধরে না রাখতে পেরে কেঁদে ফেলেছিলেন রোনালদোর মা। সারপ্রাইজ গিফট হিসেবে নাতি, দাদীর হাতে তুলে দেন বিলাস বহুল গাড়ির চাবি। এমন খুশিতে বাকরুদ্ধ হয়ে পড়েন রোনালদোর মা।

পরিবারের প্রতি ভালোবাসার অনন্য দৃষ্টান্ত আছে রোনালদোর সেই ছোটকাল থেকেই। এই যুগে এসেও কিছুতেই স্রোতের বিপরীতে চলেননি তিনি। আর তাই নতুন বছরের আয়জনে অ্যালকোহলের নেশায় না মজে রাজপুত্র ছুটে গিয়েছে মার কাছে।
মায়ের জন্য সব ছাড়েন রোনালদো।

তার মা মারিয়া দোলোরেসকে যে গাড়ি উপহার দিয়েছেন রোনালদো তার নাম্বার প্লেটেও আছে চমৎকার একটা বিষয়। সবাইকে পেছনে ফেলে ২০২৩ এ হয়েছেন সর্বোচ্চ গোলদাতা। তাই এবছরের ৫৪ গোলের রেকর্ড স্থান পেয়েছে তার গাড়ির নাম্বার প্লেটে।

ফুটবল থেকে মোটামুটি লম্বা সময়ের একটা বিরতি পাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ফেব্রুয়ারি আগে আর কোন ম্যাচ নেই আল নাছেরের। আর এই সময়টায় কাটাবেন পরিবারের সাথে ছুটির মতো করেই। অবশ্য ছুটি শেষ করে সিআর৭ (রোনালদো) কে নেমে পড়তে হবে এএফসির চ্যাম্পিয়ন লীগ চ্যালেঞ্জ নিয়ে।

Leave a Comment