হিটস্ট্রোক করে কেমন আছেন শাহরুখ | Shahrukh Did Heatstroke

বলিউড বাদশাহ নামে খ্যাত জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান। গত বুধবার ২২মে এই তারকা অতিরিক্ত গরমে হিটস্ট্রোকে আক্রান্ত হন। এরপর তাকে আহমেদাবাদের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এমনটাই জানিয়েছেন তার বন্ধু ও অভিনেত্রী জুহি চাওলা। কিন্তু এখন আগের থেকে অনেক ভালো আছেন তিনি।

সানরাইজার্স হায়দরাবাদ ও কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ দেখতে মঙ্গলবার আহমেদাবাদে যান এই তারকা। প্রচণ্ড গরমে খেলা চলাকালীন সময়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে শহরের কেডি হাসপাতালে ভর্তি হতে হয় নায়ককে।

কলকাতা নাইট রাইডার্সের সহ-মালিক জুহি চাওলা শাহরুখ খানের বর্তমান অবস্থা সম্পর্কে বলেছেন, আমাদের প্রিয় শাহরুখ খান তার ভক্তদের ভালবাসা এবং ঈশ্বরের আশীর্বাদের জন্য আগের চেয়ে সুস্থ্য আছেন। ২৬ মে রবিবার আইপিএল ফাইনালে মাঠে থাকবেন তিনি।

ইন্ডিয়া বিভিন্ন গণমাধ্যম জানায়, ডিহাইড্রেশনে হিটস্ট্রোক করে অসুস্থ হয়ে পড়েন শাহরুখ। তবে অভিনেতার প্রযোজনা সংস্থা বা তার দল কেউই তার অসুস্থতার কথা জানায়নি। মিডিয়ার মাধ্যমে জানা যায়, তিনি এখন শঙ্কা মুক্ত । এদিকে শাহরুখের জন্য হাসপাতালে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। ২৩ মে সকালে শাহরুখের স্ত্রী গৌরী খান তাকে হাসপাতালে দেখতে যান। অভিনেতার বিষয়ে গৌরী খান কিছু বলেনি।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment