কেনো মেজাজ হারালেন সাকিব | Shakib Lost His Temper

বাংলাদেশের ক্রিকেটে বুস্টার বয় সাকিব আল হাসান। বিশ্ব ক্রিকেটেও অন্যতম সেরা খেলোয়ার তিনি। তাইতো এই তারকা ক্রিকেটারের সান্নিধ্যে আসতে ভক্তদের আগ্রহের সীমা থাকে না। কিন্তু সেই ভক্তদের সাথেই বহুবার মেজাজ হারানোর ঘটনা ঘটিয়েছেন তিনি। এরই মধ্যেও আবারো ঘটেছে এক তেমনি ঘটনা। এবার মেজাজ হারিয়ে এক ভক্তকে চর মারতে যান সাকিব আল হাসান। তবে ঠিক কি কারণে মেজাজ হারালেন এই অলরাউন্ডার। কেনো মেজাজ হারালেন সাকিব!

বিতর্কে এবার বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বিতর্কই যেন তার নিত্যদিনের সঙ্গী। এবারও তা ব্যতিক্রম নয়। সোমবার সকালে নারায়ণগঞ্জ ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে বিপিএলের ম্যাচে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের মুখোমুখি হয় শেখ জামাল ধানমন্ডি ক্লাব। সেখানে উপস্থিত ছিলেন তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান।

ম্যাচ শুরুর আগে ঘটে গেছে এক অনাকাঙ্ক্ষিত ঘটনা। মূলত মাঠের পাশে সীমানা দড়ির কাছে দাঁড়িয়ে প্রাইম ব্যাংক কোচ সালাউদ্দিন ও শেখ জামাল কোচ সোহেল ইসলামের সঙ্গে। এ সময় হঠাৎ করেই এক দর্শক ছবি তোলার আবদার নিয়ে আসেন সাকিবের কাছে। সাকিব কয়েকবার নিষেধ করেন ছবি তুলতে কিন্তু নাসর বান্দা দর্শক তাকে পাত্তা না দিয়ে ক্রমাগত আবদার করতেই থাকেন আর তখনই বাধে বিপত্তি।

এ সময় বাধ্য হয়েই সে ভক্তের প্রতি ক্ষুব্ধ হন সাকিব। একপর্যায়ে ওই ভক্তের মোবাইল কেড়ে নিয়ে চড় মারতে যান তাকে। সেই মুহূর্তের এক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমত ভাইরাল হয়েছে। তবে নিজের প্রতি পুরোপুরি নিয়ন্ত্রণ হারাননি সাকিব আল হাসান। ভক্তকে চড় মারতে গিয়েও থেমে যান তিনি। পরে সেই ভক্তকে মাঠ থেকে বের করে দেয়া হয়।

এর আগে সকালে স্টেডিয়ামে প্রবেশের সময়ও মেজাজ হারান সাকিব তখনও এক ভক্ত সেলফি তোলার জন্য ফোন নিয়ে এগিয়ে এলে ফোন কেড়ে নিতে তেরে যান সাকিব। যদিও শেষ পর্যন্ত সেখানে কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

এদিকে স্টেডিয়ামের নিরাপত্তা নিয়ে প্রশ্নও উঠেছে। এভাবে আর কত বিড়াম্বনায় স্বীকার হবেন ক্রিকেটাররা।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best

Leave a Comment