শাকিবের প্রিয়তমা কাকে বিয়ে করতে চান-Shakib’s Beloved Idhika

জনপ্রিয় অভিনেতা শাকিব খানের সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধে সিনেমা করেনে ওপার বাংলার অভিনেত্রী ইদিকা পাল। প্রিয়তমা ছবিটি মুক্তির পর ইধিকা ভক্তদের মধ্যে “প্রিয়তমা” নামে পরিচিত হয়ে ওঠেন।

সম্প্রতি, এই তারকা নবনধূর সাজে সেজে ভক্তদের চমকে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ইধিকার বিয়ের পোশাকে একটি ছবি শেয়ার করা হয়েছে। এর পরেই, নেটিজেনরা প্রশ্ন করেছিলেন, ইধিকা পাল কাকে বিয়ে করেছেন?

গত রবিবার (১৮ মে) টলি অনলাইন নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ব্রাইডাল লুকে অভিনেত্রীর ছবি পোস্ট করা হয়েছিল। সেই ভিডিওতে কেউ একজন প্রশ্ন করেন, কেনো এত সাজসজ্জা?

শাকিবের প্রিয়তমা কাকে বিয়ে করতে চান! জবাবে ইধিকা বলেন, আমার বিয়ে! তারপর, নায়িকাকে বরের নাম জিজ্ঞাসা করা হলে তিনি উত্তর দেন “শিব”, শিব মানে মহাদেব। ইদিকা দেবতার নাম উল্লেখ করে ঠাট্টা করে জবাব দেন।

ভিডিওতে ইধিকাকে ভারী মেরুন লেহেঙ্গা পরতে দেখা যায়। অভিনেত্রী একটি ভারী নেকপিসে আর ডিপ নেক ব্লাউজে রাজকীয় লাগছিল. সারা শরীরে রাজকীয় সাজ। সিঁথিতে ঝুলছে মাঙ্গটিকা, হাতে বালা আর নখে আংটি পড়েছিল ইধিকা। তবে সবচেয়ে সুন্দর ছিল তার মোহনীয় হাসি।

ইধিকার নতুন লুক ভক্তদের খুব ভালো লেগেছে। অনেকে মজা করে বলেছেন, এখনই বিয়ে করবেন না, তোমাকে সত্যিই পছন্দ করি। এই অভিনেত্রীকে অনেকেই শাকিব খানের সঙ্গে নতুন ছবিতে আবারো দেখতে চান।

ছোট পর্দায় ক্যারিয়ার শুরু করা ইধিকা আগামীতে ‘খাদান’ ছবিতে দেবের নায়িকা হিসেবে অভিনয় করবেন। এছাড়াও শরিফুল রাজের সঙ্গে হাসিবুর রেজা কল্লোলের ‘কবি’ ছবিতেও কাজ করেছেন ইধিকা।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment