অস্ট্রেলিয়ায় শাবনূরের ছেলে কি করেন | Son Of Shabnoor

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী শাবনূরকে অনেক দিন ধরেই নতুন কোনো ছবিতে দেখা যাচ্ছে না। কারণ একমাত্র সন্তান আইজানকে নিয়ে শাবনূর অস্ট্রেলিয়ার সিডনিতে থাকেন। গত কিছুদিন আগে দেশে ফেরার পর চয়নিকা চৌধুরীর ‘মাতাল হাওয়া’ ছবির রিহার্সালে অংশ নেন অভিনেত্রী।

এরপর থেকেই শাবনূরের নতুন ছবিতে কাজের কথা জানা যায়। তরুণ পরিচালক আরাফাত হোসেনের রঙ্গনা ছবিতেও দেখা যাবে তাকে। গত ১০ ফেব্রুয়ারি তাকে নিয়ে এই মহরত অনুষ্ঠিত হয়। একই পরিচালকের নতুন আরো একটি ছবিতে অভিনয়ের কথা বললেন শাবনূর। কিন্তু কিছুদিন পর তিনি দেশ ছেড়ে গোপনে অস্ট্রেলিয়া চলে যান। এ নিয়ে চলছে তুমুল আলোচনা-সমালোচনা।

এবার অভিনেত্রী শাবনূর এই বিষয়টি মুখ খুলেছেন। আজ রোববার (৩ মার্চ) বিকেলে এক ফেসবুক পোস্টে তিনি বলেন, তিনি গোপনে দেশত্যাগ করেননি এবং তার নাম ব্যবহার করে ইচ্ছাকৃতভাবে মিথ্যা গুজব ছড়ানো হচ্ছে।

তিনি বলেন, ১ মার্চ থেকে আমি অস্ট্রেলিয়ায় ফিরে আসার বিষয়ে মিডিয়ায় বিভ্রান্তিকর খবর দেখেছি। এই নিউজগুলো দেখে মনে হচ্ছে, ইচ্ছাকৃতভাবে মিথ্যা প্রকাশ করা হচ্ছে। কেউ কেউ বলছে যে, আমি নাকি সিনেমা করার কথা বলে গোপনে দেশ ছেড়েছি। কবে ফিরবো তা নাকি জানেন না কেউ। তাই চলচ্চিত্র পরিচালকরা খুবই চিন্তিত। তারা রংঢং মাখিয়ে এ নিয়ে আরো অনেক কিছু রটাচ্ছে। আশ্চর্যের বিষয়, মূলধারার প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়াও এতে যোগ দিচ্ছে, ভুয়া খবর ছড়িয়ে দেওয়ার দৌড়ে।

শাবনূর তার পোস্টে আরো লিখেন, যে যেভাবে পাচ্ছে আমার সাথে না কথা বলেই নিজের মতো করে নিউজ করে যাচ্ছে।

অস্ট্রেলিয়ায় শাবনূরের ছেলে কি করেন! দেশের প্রায় সবাই জানে, আমি এবং আমাদের পরিবারের অন্যান্য সদস্যরা অস্ট্রেলিয়ায় স্থায়ীভাবে বসবাস করি। আমার ছেলে এখন স্কুলে যাচ্ছে। প্রয়োজন হলে বা দীর্ঘ ছুটির দিনে দেশে আসি এবং প্রয়োজনে অস্ট্রেলিয়ায় ফিরে যাই। তাহলে কবে দেশে আসব বা কবে দেশ ত্যাগ করব তা বলার দরকার কি? গোপনে দেশ ত্যাগ করে লাভ কি? আমি প্রায় তিন সপ্তাহ আগে অস্ট্রেলিয়ায় চলে এসেছি। কিন্তু এতদিন পরে মনে হয় কিছু মানুষ জেগে উঠেছে!

ছবির বিষয় নিয়ে শাবনূর বলেন, যে সিনেমার জন্য মহরত হয়েছে তা সময় অনুযায়ী হবে। আমার অস্ট্রেলিয়ায় ফেরার কারণ সিনেমার সঙ্গে যুক্ত ব্যক্তিরা জানেন। আমি আপনাদের সকলকে বিনীতভাবে অনুরোধ করছি গুজব এবং ভুয়া খবরে না পড়তে। যদি কোন গুরুত্বপূর্ণ কিছ বা অন্যান্য আপডেট থাকে, আমি আপনাকে সময়মত অবহিত করব।

রাজধানীর বেইলি রোডে সাম্প্রতিক অগ্নিকাণ্ডে দুঃখ প্রকাশ করে তিনি লিখেছেন, বেইলি রোডে ভয়াবহ অগ্নিকাণ্ডে ব্যাপক প্রাণহানির ঘটনায় আমি বাকরুদ্ধ ও দুঃখিত।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment