গুঞ্জন কি সত্যি হলো অনন্ত জলিলের | Talk By Anant Jalil

সোমবার বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। যেখানে উপস্থিত ছিলেন ঢালিউড অভিনেতা অনন্ত জলিল। অনুষ্ঠান শেষে তিনি জানান, ফেসবুক স্ট্যাটাস বিতর্ক-সমিতির পিকনিক-নির্বাচন এবং নতুন নতুন কাজের সব খবর জানান অনন্ত জলিল।

ঢাকায় সিনেমার জনপ্রিয় অভিনেতা অনন্ত জলিল। এই পরিচয়ের পাশাপাশি তার আরেকটি পরিচয় হলো তিনি একজন আন্তর্জাতিক পোশাক শিল্প ব্যবসায়ী। আর তাই পেনেল ফোরামের হয়ে পর্ষদ মালিকদের সংগঠন বিজিএমইএ পরিচিতি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিনি।

আর এই উপলক্ষে বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয় যেখানে উপস্থিত ছিলেন অনন্ত জলিল।
গুঞ্জন কি সত্যি হলো অনন্ত জলিলের?

অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন তিনি। এই অনুষ্ঠানে সাংবাদিকদের আমন্ত্রণ প্রসঙ্গে এক স্ট্যাটাস কেন্দ্র করে সম্প্রতি চিত্রনায়ক অনন্ত জলিল ও সাংবাদিকদের মধ্যে তৈরি হয় ভুল বোঝাবুঝি। এ সময় তিনি বলেন, স্ট্যাটাস যেটা দিয়েছে, বর্ষা একটা স্ক্রিনশট নিয়ে বলেছে যে এরকম স্ট্যাটাস দেওয়াটা তো ঠিক হলো না। যাই হোক আমি সব সময় সাংবাদিকদের পাশে আছি।

সম্প্রতি অনুষ্ঠিত হয়ে গেল শিল্পী সমিতির পিকনিক। অন্যান্য বার তার উপস্থিতি থাকলেও এবার ছিল না তার উপস্থিতি। কেন তার এই অনুপস্থিতি এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি আসলে এখন বিজিএমইএ নিয়ে ব্যস্ততায় দিন কাটাচ্ছি। তাই যাওয়া হয়নি।

আর কিছুদিন পরই অনুষ্ঠিত হতে যাচ্ছে শিল্পী সমিতির নির্বাচন। এরই মধ্যে নির্বাচনকে ঘিরে শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা। খবর উঠেছে এবার নিপুনের প্যানেলের হয়ে নির্বাচনে অংশগ্রহণ করতে যাচ্ছে অনন্ত জলিল।

তিনি আরোও জানান, ২০২৪ সালে অপারেশন জ্যাকপট ছবিসহ আরো কয়েকটি ছবি মুক্তি পাবে। সিনেমা শিল্প এবং দেশি পোশাক শিল্পের চাকা সচল রাখতে কাজ করে যাচ্ছেন অনন্ত জলিল।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment