কেনো হতাশায় আছেন তাসকিন | Taskin in despair

তাসকিনের ব্যথাটা শরীরে নাকি মনে! ঘটনার পেছনেও আছে ঘটনা। তাসকিন আহমেদের ক্যারিয়ারের জন্য ইতিবাচক নাকি নেতিবাচক হবে এটা। আইপিএলের নিলাম থেকে নাম তুলে নিয়েছিলেন তিনি। তারপরও এই পেসারকে দলে নেয়ার জন্য প্রস্তাব দেয় পাঞ্জাব এবং কলকাতা।তারপরও বিষয়টি দেখবে বলে বিসিবি দেইনি কোন ইতিবাচক সারা।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল বিশ্বের সবচেয়ে জমকালো ক্রিকেট আসর। এই টুর্নামেন্টে খেলার ইচ্ছা থাকে যেকোনো ক্রিকেটারের অন্তর। আইপিএলে বরাবরই বিদেশি ক্রিকেটারদের কদর থাকে। তারপরও তাসকিন এবারও ডাক পেয়ে শুরু করতে পারছেন না ক্যারিয়ারের নতুন ইনিংস।

তাসকিনকে নিয়ে ঝুঁকি এড়াতে তাকে অনাপত্তি দেয়নি বিসিবি, যে কারণে আইপিএলে নাম দিয়েও পরে উঠিয়ে নেন তিনি। ক্যারিয়ারের শুরু থেকে ইঞ্জুরির কারণে বিভিন্ন সময়ে দলের বাইরে থাকতে হয়েছে তাসকিনকে। বাংলাদেশের টিম ম্যানেজমেন্ট টি-টোয়েন্টি বিশ্বকাপের পরিকল্পনা শুরু করে দিয়েছে তবে বৈশ্বিক এ আসরটি শুরু হতে আরো ছয় মাস বাকি।

বিশ্বকাপের কথা বিবেচনা করে শরিফুল ইসলামকে আইপিএলের নিলামের জন্য অনুমতি দেয়নি বিসিবি। তাসকিনের চোখ এখন বিপিএল ক্রিকেটে। আশায় আছেন হয়তো ভবিষ্যতে বিপিএল থেকে ফের ডাক আসবে।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment