বিশ্বকাপ কি খেলতে পারবেন তাসকিন | Taskin Play World Cup

তাসকিনের ইনজুরি যেন পিছু ছাড়ছে না। ইনজুরির কারণে ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপ খেলতে পারেনি। এবার টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে তাসকিন আহমেদকে নিয়ে উদ্বেগ নতুন করে দেখা দিয়েছে। যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজ টুর্নামেন্ট খেলতে পারবেন কি দেশের সেরা ফাস্ট বোলার? বিশ্বকাপ কি খেলতে পারবেন তাসকিন?

গত রোববার থেকে শেরে বাংলার প্রেস বক্সে গুঞ্জন ও কানাঘুষা শুরু হয়েছে। সাইড স্ট্রেইনে আক্রান্ত হয়ে রোববার জিম্বাবুয়ের বিপক্ষে শেষ টি-টোয়েন্টি ম্যাচে খেলতে পারেননি তাসকিন। দুপুর পর্যন্ত তার সম্পর্কে তেমন কিছু বলা হয়নি। কিন্তু বিকেলে খবর আসে তাসকিন হয়তো বিশ্ব চ্যাম্পিয়নশিপে অংশ নেবেন না।

ম্যাচ শেষে যখন শেরে বাংলা ছেড়ে যাচ্ছিলেন, তখন উপস্থিত সাংবাদিকরা জিজ্ঞেস করেন, আপনার ইনজুরির খবর কী? জবাবে তাসকিন কিছু নিশ্চিত করতে পারেননি। তিনি বলেন, এখন কিছু বলা যাচ্ছে না। এখন ফিফটি-ফিফটি অবস্থা। ব্যথা আছে কিছুটা। তবে, রিপোর্ট পেলে আগামীকাল জানাতে পারবো।

এদিকে তাসকিন ইস্যুতে বিসিবি প্রধান নাজমুল হাসান পাপনও মন্তব্য করেছেন। সে বলল আমি শুনেছি। আজই দেখলাম। আজ আমরা পরীক্ষা করে দেখলাম, তার (তাসকিন) ইনজুরি আছে। আগামীকাল সকালে য রিপোর্ট পেলে বোঝা যাবে, তার ইনজুরিটা সারতে কতদিন লাগবে।

বিসিবি প্রধান আরো বলেন, এসব ক্ষেত্রে দুই থেকে তিন সপ্তাহ বিরতি প্রয়োজন হতে পারে। ২ সপ্তাহ হলে কি করবেন, আর ৩ সপ্তাহ হলে কি করবেন? উত্তরে পাপন বলেন, প্রয়োজনে আমরা মার্কিন যুক্তরাষ্ট্রের ডাক্তারের সাথে কথা বলব।

যদি এটিকে তাড়াতাড়ি করা যায় সেটা এক জিনিস। আর যদি খুব দেরি হয়ে যায়, তখন আমাদের অন্য সিদ্ধান্ত নিতে হবে।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best

Leave a Comment