দেশে ফিরে কি কি করবেন মুস্তাফিজ | What Will Mustafiz Do

আইপিএলের খেলার পর দেশে ফিরে কি কি করবেন মুস্তাফিজ? সে কি প্রথমে কয়েকদিন বিশ্রাম নেবেন নাকি জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের পর কয়েকদিন বিশ্রাম নিয়ে ১৫-১৬ মে জাতীয় দলের সাথে যুক্তরাষ্ট্রে উড়াল দেবেন?

দেশে ফেরার আগে মুস্তাফিজকে এই দুটি অপশন দেওয়া হয়েছিল। গত বুধবার আব্দুর রাজ্জাক বলেন, মুস্তাফিজ প্রথম বিকল্পটি বেছে নিয়েছেন। দেশে ফিরে সাত থেকে আট দিন বিশ্রাম এবং পরিবারের সঙ্গে সময় কাটানোর পরই জিম্বাবুয়ের বিপক্ষে শেষ দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলাই ভালো মনে করেন।

সবাই জানেন, এবারের আইপিএলে মুস্তাফিজ খুব ভালো করেছেন। এছাড়াও এবার তিনি ১৪ উইকেট শিকার করেছেন। তার সহকর্মীরা, বিশেষ করে পেস বোলিং পার্টনাররা কীভাবে মুস্তাফিজের আইপিএল বোলিং দেখেছেন এবং মূল্যায়ন করেছেন? এ নিয়ে ভক্ত-সমর্থকদের মধ্যে জানার জন্য ব্যাপক আগ্রহ রয়েছে।

মোস্তাফিজের সিনিয়র পার্টনার তাসকিন মনে করেন, এবারের আইপিএলে মুস্তাফিজ দারুণ পারফর্ম করেছে। কাটার মাস্টার সম্পর্কে বলতে গিয়ে তাসকিন বলেন, ‘আল্লাহর রহমতে এবারের আইপিএলে মুস্তাফিজ খুব ভালো করছে।

তাসকিন আরও বলেন, বিশ্বকাপে যাওয়ার আগে মুস্তাফিজকে দলের পরিকল্পনা ও সংস্কৃতি একটু ভালোভাবে জানা উচিত।

তাসকিন আরো বলেছেন, মুস্তাফিজ আমাদের সেরা বোলারদের একজন। অবশ্যই, ও ভাল আইপিএল খেলেছে, তার যথেষ্ট অভিজ্ঞতা হয়েছে এবার। ইনশাআল্লাহ, যদি সুস্থ্য ও ফিট থাকি, ভালো কিছু হবে।

তাসকিন শুধু মুস্তাফিজকে নিয়েই খুশি নন। দেশের ফাস্ট বোলারদের নিয়েও বেশ আশাবাদী তিনি। সবাই আগের চেয়ে আরও গুরুতর হয়ে উঠেছে। তাই তিনি বিশ্বাস করেন ভবিষ্যতে এই সিক্যুয়েল থেকে আরও ভালো কিছু বের হবে, ইনশাআল্লাহ।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best

Leave a Comment