ক্রিকেটাররা মিরপুরকে দেখতে পারেনা | Why Can’t Visit Mirpur

ব্যাট হাতে বোলারদের হৃদয় চুরমার করে দেওয়া হৃদয় হঠাৎ কেন বল হাতে! উত্তরটা হতে পারে, গেলো ম্যাচে উইনিং পারফরমেন্সি হয়তো তাকে চাপমুক্ত রাখছে। এর চাইতে গুরুত্বপূর্ণ বিষয় খেলাটা যখন চট্টগ্রামে!

তবে হৃদয় শুধু একা নন, অধিকাংশ ব্যাটারকে দেখা গেছে স্বস্তির ঢেকুর তুলতে। কারণ বিপিএল টা যে গড়াচ্ছে মিরপুর সিলেট হয়ে বন্দর নগরীতে।

ক্রিকেটাররা মিরপুরকে দেখতে পারেনা!
প্রতিবারের মতো এবারের বিপিএলে দেখা যায়নি বেশি একটা রান। যেমন আয়োজন তেমনি রানক্ষরায় কেটে গেছে বিপিএলের বেশিরভাগ ম্যাচ। এবারের আসরে ২৮ ম্যাচে দেখা গেছে একটা ডাবল সেঞ্চুরির স্কোর।

কিন্তু গেল বছরে দেখা গেছে একাধিক ডাবল সেঞ্চুরির ইনিংস। যেখানে সর্বোচ্চ ২৩৮ রানে দলীয় স্কোরটি হয়েছিল চট্টগ্রামে তাই এখানকার ২২ গজ নিয়ে সবার আগ্রহ ছিল দেখার মত,দেশি কিংবা বিদেশি সবাই প্রথমে ছুটেছে ২২ গজে।

দলবল নিয়ে পড়াশোনা করেছেন উইকেটের আচরণ বুঝতে। মঙ্গলবার দুই ম্যাচ অনুষ্ঠিত হয়। সে ম্যাচে ক্রিকেটারদের কাছে জানতে চাওয়া হয়েছিল পিচের রূপ সম্পর্কে। বেশিরভাগ ক্রিকেটার ও কোচের মুখেই ছিল উইকেটে ভালো আসবে।

ঢাকা সিলেটের পর বিপিএল ক্রিকেট ঠেকেছে বন্দরনগরী চট্টগ্রামে। ইতিমধ্যে শেষ হয়েছে ২৮ টি ম্যাচ। আক্ষরিক অর্থে স্বস্থির খবর হচ্ছে বিশ্বকাপের ভাবনায় যেসব ক্রিকেটার রয়েছেন তারা ফর্মে ফিরেছেন।

আশা করা হচ্ছে বিপিএলে চট্টগ্রামের মাঠে রানেত বন্যা বইবে। যার প্রস্তুতি শুরু হচ্ছে মঙ্গলবার থেকে।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment