কেনো মসজিদে বিয়ে করলেন এই দম্পতি Why Married In Mosque

কেনো মসজিদে বিয়ে করলেন এই দম্পতি

কেনো মসজিদে বিয়ে করলেন এই দম্পতি। অভিনেত্রী স্বাগতার স্বামীর নাম হাসান আজাদ। রাজধানীর মহাখালীর গাউসুল আজম মসজিদে গত বুধবার দুপুর ১২টায় তাদের বিয়ে হয়। এ সময় উভয় পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

বিয়ের রাতে স্বাগতা তার বন্ধুদের সাথে পার্টি করেছিলেন। বিভিন্ন তারকাদের ফেসবুকে স্টোরিতে এই ছবি পাওয়া যায়। নতুন দম্পতিকে অভিনন্দন জানিয়ে অভিনেত্রী আশনা হাবিব ভাবনা ও তাহমিনা মৌ স্বাগতার বিয়ের ছবি প্রকাশ করে অভিনন্দন জানিয়েছে স্টোরিতে।

গত বছরের ডিসেম্বরে বিয়ের ঘোষণা দেন অভিনেত্রী। তার স্বামী হাসান আজাদ জানান, তিনি একজন লন্ডন প্রবাসী। ঢাকার একটি ক্লাবে তাদের দেখা হয়।

এটি স্বাগতার দ্বিতীয় বিয়ে। ফটোগ্রাফার রাশেদ জামানের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার পর একাই জীবনযাপন করেন এই অভিনেত্রী। প্রায় এক বছর অবিবাহিত থাকার পর তিনি আবার বিয়ে করার পরিকল্পনা করেন।

সব মিলিয়ে একা একা থাকার পরও মনে মনে পত্র খুঁজছিলেন অভিনেত্রী। পরে বুঝতে পারেন হাসানও পাত্রী খুঁজছেন। এর পরই তারা একে অপরের কাছে আসে।

প্রথমে হাসান বুঝতে পারেননি যে, স্বাগতা একজন বড় তারকা। না জেনেও অভিনেত্রীকে পছন্দ করেন হাসান। স্বাগতাও এমন একজনকে খুঁজছিল যার সাথে বাকি জীবন কাটানোর যাবে আর এই সময়ই হাসান এসে ধরা দেয় স্বাগতার খাঁচায়।

স্বাগতার স্বামী একজন গান লেখক এবং সুরকার। পাশাপাশি মিউজিক কম্পোজও করেন। অন্যদিকে স্বাগতা অভিনয়ের পাশাপাশি গানও গাইতে পারেন। কাব্যিকভাবে এ অভিনেত্রী বলেন, সঙ্গীতই আমাদের বেঁধে ফেলেছে।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment