একই স্টেজে জেমস ও জায়েদ খান | Zayed Khan On The Same Stage

ঢালিউড অভিনেতা জায়েদ খান। জায়েদ খান চলচ্চিত্র নিয়ে সমালোচনায় না থাকলেও তার অদ্ভুত কর্মকাণ্ডের জন্য পরিচিত হয়েছেন সবার কাছে। তাকে ভাইরাল ম্যানও বলা হয়। তবে এমন ভাইরালিটির কারণে বর্তমানে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা।

প্রথম শ্রেণীর অভিনেতা এবং গায়কদের সাথে দেশে বিদেশে স্টেজ শো পরিচালনা করতে দেখা যায় তাকে। মাত্র কয়েকদিন আগে অস্ট্রেলিয়া সফরে গিয়েছিলেন, দিয়েছিলেন সিগনেচার মুভ ডিগবাজিও। তার সঙ্গে ছিলেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। জায়েদ খান সম্প্রতি দেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসানের সাথে একটি বিজ্ঞাপনের জন্য তুমুল সমালোচনার মুখে পড়েন।

সিডনি থেকে ফেরার কয়েকদিন পর আবার স্টেজ মাতাতে গেলেন অভিনেতা। এবারের গন্তব্য লন্ডন। তবে এবার জায়েদ খানকে দেখা গেল জনপ্রিয় নগরবাউল জেমসের সঙ্গে। গত বুধবার (২২মে) সকালে জেমস ও জায়েদ খান লন্ডনের উদ্দেশে রওনা হন। সেখানে তারা একই মঞ্চে পারফর্ম করে দর্শক মাতাবেন। একই স্টেজে জেমস ও জায়েদ খান, অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন জায়েদ খান আর গান পরিবেশন করবেন জেমস।

অভিনেতা সোশ্যাল মিডিয়ায় ভ্রমণের সময় তোলা দুটি ছবি পোস্ট করেছেন।

একটি ছবিতে জায়েদ খানকে বিমানের একটি আসনে একা বসে থাকতে দেখা গেছে। অন্যটি তার পাশে নগরবাউল জেমসের সঙ্গে সেলফি। ক্যাপশনে জায়েদ খান লিখেছেন ‘লন্ডন কলিং’।

এর আগে সোশ্যাল মিডিয়ায় ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল ইন লন্ডন’-এর একটি পোস্টার শেয়ার করেছিলেন অভিনেতা। ক্যাপশনে তিনি লিখেছেন ‘তৈরি হও লন্ডন’। ২৬ ও ২৭ মে দেখা হবে। পোস্টারে জায়েদ খানের সাথে জেমসের একটি ছবিও রয়েছে। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গায়ক প্রীতম হাসান, সাব্বির জামান, দোলা, তৌহিদ আফ্রিদি এবং অন্যান্যরা। জায়েদ খান সর্বশেষ চলচ্চিত্র সোনার চর-এ অভিনয় করেছেন।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment