ঐশ্বরিয়া-অভিষেক কি বিচ্ছেদের দিকেই যাচ্ছেন! – Aishwarya Abhishek Split

ভারতীয় আলোচিত দম্পতি ঐশ্বরিয়া-অভিষেকের বিয়ের প্রায় দুই দশকের বেশি সময় পার হয়েছে, বর্তমানে তাদের প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবন। বিয়ের করার পর থেকেই যে কোনো অনুষ্ঠানে সব সময় একজন আরেক জনের পরিপূরক ছিলেন যেখানে যেতেন জোড়া বেঁধে যেতেন।

কিন্তু গত কয়েক মাসে বচ্চন পরিবারের স্বাভাবিকতা পাল্টে এখন ধস নামা শুরু হয়েছে। প্রতিদিনই প্রায় বদলে যাচ্ছে বচ্চন পরিবারের জীবনের হিসাব। দিনে দিনে আরও পরিষ্কার হচ্ছে ঐশ্বরিয়া-অভিষেকের বিচ্ছেদের জল্পনা-কল্পনা।

এর মাঝে অবশ্য ভাগ্নে অগস্ত্য নন্দর প্রথম সিনেমা দ্য আর্চিজর প্রিমিয়ারে ঐশ্বরিয়া সহ পরিবারের সবাইকে এক সাথে দেখা গেছে। তবে সেখানটাই বড় ইঙ্গিতের মিল খুজে পাওয়া গেছে, মুছে ফেললেন বিয়ের শেষ স্মৃতিটুকু সাবেক এ বিশ্ব সুন্দরী!

২০০৭ সালে ঐশ্বরিয়া সাত পাকে বাঁধা পড়েন অমিতাভ বচ্চন পুত্র অভিষেকের সঙ্গে। সেদিন থেকেই বিয়ের অনুষ্ঠানে দেওয়া অভিষেকের অনেক দামি হীরার আংটি ছিল তার সঙ্গী। কিন্তু এবার‘দ্য আর্চিজ’এর প্রিমিয়ারে এসেছিলেন ঐশ্বরিয়া, সেখানেই দেখা গেল অভিনেত্রীর আঙুল থেকে উধাও বিয়ের আংটি।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা যায়, ঐশ্বরিয়া রায় কখনো বিয়ের পর আঙ্গুল থেকে আংটি খোলেননি। যদি শুটিংয়েও থাকতেন তারপরও আংটির অবস্থান বদল হয়নি। কিন্তু এবার ঘটল অন্য ঘটনা হঠাৎ কী হলো ঐশ্বরিয়ার? যদিও আজকাল, বিয়ের আংটিও খুলে ফেলেন অভিষেকও। কি হতে যাচ্ছে বলা খুবেই মুশকিল। মুম্বাইতে একটি অনুষ্ঠানে জুনিয়র বচ্চনের আঙুলে দেখা মেলেনি বিয়ের এই স্মৃতিরটুকুন।

তবে কি এবার তাহলে সত্যিই স্বামীর দেখানো পথেই হাঁটলেন ঐশ্বরিয়া! তাদের দাম্পত্য জীবনে কি সত্যি ফাঁটল ধরেছে! তাহরে কি সত্যি আর বচ্চন বধু হয়ে থাকতে চাইছেন না ঐশ্বরিয়া! এমনই নানা জল্পনা এখন ভারতীয় গণমাধ্যম জুড়ে এই দম্পতিকে নিয়ে। এখন শুধু বাকি বচ্চন পরিবারের উত্তর জানা । তবে ঐশ্বরিয়ার ভক্তরা এ নিয়ে বেশ দুশ্চিন্তায় রয়েছেন।

Leave a Comment