প্রাক্তন স্ত্রীকে চুমু খেলেন আমির খান | Amir kisses ex-wife

আমির খানের কন্যা ইরা খান গত ৩ জানুয়ারি দীর্ঘদিনের প্রেমিক নুপূর শিখারেকে বিয়ে করেন। সেই বিয়েতে পরিবারের অন্যান্য সদস্যেদের সাথে উপস্থিত ছিলেন আমির খানের প্রাক্তন প্রথম স্ত্রী ও ইরার মা রীনা দত্ত।

আরো উপস্থিত ছিলেন আমির খানের প্রাক্তন স্ত্রী কিরণ সহ বর্তমানে যাঁকে নিয়ে বিয়ের বা প্রেমের গুঞ্জন ফাতিমা সানা শেখও এই অনুস্থানে উপস্থিত ছিলেন৷

আর সেই বিয়ে বাড়ি থেকেই একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে বর এবং কনেকে ফ্যাকাসে দেখাচ্ছিল। সে অনুষ্ঠানে আমির খান মিডিয়ার শিরোনাম হয়েছেন, সমালোচিত হয়েছেন তার ব্যক্তিগত জীবন সম্পর্কে।

বিয়ের অনুষ্ঠানে প্রাক্তন দুই স্ত্রীর উপস্থিতি সত্যিই নেটিজেনদের মাঝে এক আলোচনা সৃষ্টি করেছে।

মেয়ের বিয়েতে ক্যামেরায় ছবি তোলার সময় পোজ দিতে গিয়ে প্রথম স্ত্রী পাশে থাকাকালীন সময়েই প্রাক্তন দ্বিতীয় স্ত্রী কিরণকে চুমু খায় আমির খান। আর এই সময়ে উপস্থিত ছিল আমির খান ও কিরণের ছেলে আজাদ। কেনোই প্রাক্তন স্ত্রীকে চুমু খেলেন আমির খান!

অনেকদিন আগেই প্রাক্তন এই দুই স্ত্রীর সাথে বিবাহবিচ্ছেদ হয়েছে আমির খানের। গত কোভিডের সময়ে স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘটনা মিডিয়াতে প্রকাশ করেন আমির খান। কিন্তু বিবাহ বিচ্ছেদ হওয়ার পরেও আমির খান তার দ্বিতীয় স্ত্রী কিরণের গালে চুমু খায়। আর সে সময় উপস্থিত ছিলেন কিরণ এবং আমির খানের ছেলে আজাদ।

যদিও তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়েছে কিন্তু তাদের সম্পর্ক তিক্ত হয়নি।
এখনো মাঝেমধ্যেই তাদের দুজনকে শুটিং সেটে বা কোন ডিনার ডেটে দেখা যায়।

Leave a Comment