মুস্তাফিজকে নিয়ে মুখ খুললেন ডোনাল্ড | Donald Open His Mouth

বাংলাদেশের বোলিং কোচ ছিলেন অ্যালান ডোনাল্ড। ওয়ানডে বিশ্বকাপের পর চাকরি ছেড়ে দেন প্রাক্তন
প্রোটিয়া খেলোয়াড়। দায়িত্ব থেকে অব্যহতির পরও ক্রিকেটারদের নিয়মিত খোঁজ খবর রাখেন। অ্যালান ডোনাল্ড ক্রিকবাজকে দেওয়া সাক্ষাৎকারে বাংলাদেশি পেসার মুস্তাফিজকে নিয়ে মুখ খুললেন ডোনাল্ড।

মুস্তাফিজের শক্তি, দুর্বলতা এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে কীভাবে সফল হওয়া যায় তার টিপস দিয়েছেন ডোনাল্ড। তিনি আরো বলেন, মুস্তাফিজ তার বোলিং পারফরম্যান্সে আত্মবিশ্বাস ফিরে পেয়েছে বলে মনে হচ্ছে। মুস্তাফিজ কেবল তার গতিতে নয়, তার খেলার বৈচিত্র্যেও দুর্দান্ত। তিনি এখন যা করছেন তা সবসময়ই আমাদের চাওয়ার ছিল।

আইপিএলে মুস্তাফিজের খেলা নিয়ে সাবেক কোচ আরো বলেন, “মুস্তাফিজ যখন ভালো পারফরম্যান্স করে, তখন তার বোলিংয়ের গতি ভালো থাকে পাশাপাশি বল দেরিতে সুইং করে। কম গতির বলকে আরও নিয়ন্ত্রণে আনার জন্য কাজ করেছি। বোলিংয়ে এখন যা করছে আমরা ঠিক তাই করেছি। চেন্নাই সুপার কিংসের হয়ে লড়াতে তাকে বেশ আত্মবিশ্বাসী দেখাচ্ছে। তাকে দেখে ভালো লাগলো।

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ফিজকে পরামর্শ দিয়েছেন ডোনাল্ড। তিনি বলেছেন, আমার মনে হয় চোখ বন্ধ করেও সে অফ পেস ডেলিভারি করতে পারে। মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে আসন্ন বিশ্বকাপের জন্য তাকে মনে করিয়ে দেওয়া উচিত যে, ধীরগতি তাকে সেখানে দুর্দান্ত সাফল্যের দিকে নিয়ে যাবে না। তাই গতি বজায় রেখে তাকে তাদের সাথে লড়াই করতে হবে। চিন্তা ভাবনায় যদি কাটার, স্লোয়ার থাকে তাহলে কি বলেছি আশা করি বুঝতে পেরেছেন।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best

Leave a Comment