বিয়ের পিঁড়িতে বসতে চান শাকিব খান | Shakib Khan Get Married

অপু বিশ্বাস ও শবনম বুবলী দুজনই এখন অভিনেতা শাকিব খানের কাছে অতীতের বিষয়। দেড় বছর আগে গণমাধ্যমে এ মন্তব্য করেছিলেন ঢালিউডের জনপ্রিয় অভিনেতা শাকিব খান। তবে শাকিব খানকে নিয়ে টেলিভিশন, অনলাইন ও প্রিন্ট মিডিয়াসহ বিভিন্ন সময় ও জায়গায় দুজনেই আলোচনা করেছেন। তারা দুজনেই বাচ্চাদের সামনে এনে শাকিবকে নিয়ে নানা কথা বলেন। শাকিবের ভাষ্যমতে, দুই নারী মাঝেমধ্যেই পরস্পরের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন। তাদের মধ্যে এমন ঘটনায় প্রায়ই বিরক্ত হতেন সাকিব। তার পরিবারের সদস্যরাও ক্ষুব্ধ।

শাকিবকে নিয়ে অপু-বুবলীর নানা আলোচনা-সমালোচনা শুনতে চায় না পরিবার। এমনকি বিচ্ছেদের পরেও, তারা বিশ্বাস করে যে তাদের মধ্যে এমন চর্চা এবং কথোপকথন সমাজ এবং তাদের আত্মীয়দের মধ্যে বিব্রত হতে হয়। শাকিব জানায়, তার মা, বাবা, বোন ও শ্যালিকারা কনে দেখতেছেন।

এদিকে ঢাকার পার্শ্ববর্তী এলাকার এক মেয়েকে শাকিবের স্ত্রী হিসেবে বেছে নেওয়া হয়েছে বলে গুঞ্জন রয়েছে। যুক্তরাজ্যে চিকিৎসা বিষয়ে পড়াশোনা শেষে দেশে ফিরেছেন মেয়েটি। শাকিব বউ হিসেবে ডাক্তার মেয়ে পছন্দ করেন। অনেক বছর আগে শাকিবও স্ত্রী হিসেবে একজন চিকিৎসককে বেছে নেওয়ার বিষয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন।

সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসতে চান শাকিব খান।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment