মাহি পুরুষদের নিয়ে একি বললেন | Mahi said about the men

ঢাকায় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি অভিনয়ের তুলনায় গত দ্বাদশ জাতীয় নির্বাচনে রাজনীতির মাঠে সময় দিয়েছেন বেশি। গত ৫ জানুয়ারি বেনাপোল এক্সপ্রেস ট্রেনে আগুনের ঘটনায় অভিনেত্রী মাহিয়া মাহি পুরুষদের সম্পর্কে মাহি পুরুষদের নিয়ে একি বললেন তা ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়েছেন।

গত শুক্রবার রাজধানীর গোপীবাগে বেনাপোল এক্সপ্রেস ট্রেনটিতে রাত ৯ টার দিকে আগুন দেয় দুর্বৃত্তরা। সেই আগুনে পুড়ে মরে অনেক যাত্রী। স্ত্রী-সন্তানকে চোখের সামনে পুড়ে যেতে দেখে বাবা নিজেও পুড়ে মারা যান। স্ত্রী সন্তানকে ভিতরে রেখে ট্রেন থেকে বেরিয়ে বাঁচতে পারতেন কিন্তু স্ত্রী সন্তানকে একা রেখে ট্রেন থেকে তিনি বাইরে বের হননি।

আর এই ঘটনাকে কেন্দ্র করে অভিনেত্রী মাহিয়া মাহি তার ফেসবুক স্ট্যাটাসে পুড়ে মারা যাওয়া ওই পুরুষকে ঘিরে যা বলেছেন –

‘স্ত্রী-সন্তান মারা গিয়েছে তাই নিজ ইচ্ছায় বের হননি। অনেক প্রত্যক্ষদর্শী চেষ্টা করেছে তাকে বের করতে কিন্ত ইতিমধ্যে তার শরীরের অর্ধেক অংশ পুড়ে গিয়েছিল, সে বলেছে আমার স্ত্রী-সন্তান মারা গেছে আমি আর বের হবো না। এ থেকে বোঝা যায় পরিবারের জন্য পুরুষরা জীবন বিলিয়ে দেয়।’ অভিনেত্রী মাহিয়া মাহি এ বিষয়টি অনুধাবন করতে পেরে আশ্চর্য হয়ে বলেন,”এভাবেই পুরুষেরা নিজের পরিবারের জন্য জীবন বিলিয়ে দেয়”।

২ ঘন্টার চেষ্টায় ফায়ার সার্ভিসের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে পরে ট্রেন থেকে চারজনের মরদেহ শনাক্ত করা হয়। সেদিন পুড়ে যাওয়া যাত্রীদের মৃত্যুর বিভৎস দৃশ্য গণমাধ্যম কর্মীরা প্রকাশ না করলেও উপস্থিত জনগণ মোবাইলে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় আর সেখানেই ফুটে ওঠে এমন নির্মম বাস্তবতা।

Leave a Comment