কেনো খাটো ছেলেকে বিয়ে করলেন মৌসুমী | Moushumi got married

নিজের উচ্চতা নিয়ে বেশ সমস্যায় ছিলেন মৌসুমী হামিদ। উচ্চতায় মানানসই ছেলে পাচ্ছিলেন না এইজন্য বিয়েটাও করতে পারছিলেন না বলে সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন তিনি। তবে বিয়ের জন্য ভালবাসার মানুষ খুজে পেয়েছেন অভিনেত্রী। তাই সে সমস্যা কেটে গেছে গত ১২ জানুয়ারিতে ঠিকই কিন্তু রয়ে গেছে একটি রহস্য।

সব বাধা পেরিয়ে বিয়ে করেছেন অভিনেত্রী মৌসুমী হামিদ। বেশ কয়েকটি সংবাদ মাধ্যম এ খবর নিশ্চিত করেছেন। মৌসুমির স্বামীর নাম আবু সাঈদ রানা তিনি ঢাকার বাসিন্দা। অভিনেত্রী ও তার স্বামী দুজনেই বিনোদন অঙ্গনের সাথে জড়িত। তবে রানা কাজ করেন ক্যামেরার পিছনে এবং পাশাপাশি লেখালেখি সাথে জড়িত। উনার লেখায় অভিনয় করেছেন মৌসুমী হামিদ। এর মধ্য “রূপ কথা নয়, গুটি” উল্লেখযোগ্য। গত ১০ জানুয়ারি অনুষ্ঠিত হয়েছে তাদের গায়ে হলুদের অনুষ্ঠান।

ঢাকার বসুন্ধরার আবাসিক এলাকায় বাসার ছাদে গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন করেছেন এই নতুন জুটি। কেনো খাটো ছেলেকে বিয়ে করলেন মৌসুমী! মৌসুমী হামিদ বলেছেন তার উচ্চতা ৫ ফুট ৯ ইঞ্চি এবং তার হবু বরের উচ্চতা তার চেয়ে হাফ ইঞ্চি কম। তারপরও তিনি তার হবু বরের শারীরিক হাইট বিবেচনা না করে মনের হাইট মেপে নব জুটি বেঁধেছেন।

আজ ১২ জানুয়ারি মৌসুমী হামিদের বিয়ে সম্পন্ন হয়েছে। জানা গেছে দীর্ঘদিন থেকেই প্রেমের সম্পর্কে ছিলেন মৌসুমী ও সাঈদ। তারপর পারিবারিক সিদ্ধান্ত অনুযায়ী বিয়ের পিঁড়িতে বসেছে এই জুটি। বিয়ের পরে দেশের বাইরে হানিমুনে যাওয়ার কথা রয়েছে তাদের।

লাক্স প্রতিযোগিতার মাধ্যমেই বিনোদন অঙ্গনে পা রাখেন মৌসুমী হামিদ। লাক্স চ্যানেল আই সুপারস্টার এ রানার্স আপ হয়েছিলেন তিনি। এরপর কাজ করেছেন তিনি নাটক চলচ্চিত্র সব ক্ষেত্রেই।

মৌসুমী হামিদের আরো দুটি ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। চলচ্চিত্র দুটি হচ্ছে সোহেল রানা বয়াতি পরিচালিত নয়া মানুষ ও হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত যাপিত জীবন।

Leave a Comment