কেনো তাহসান সাংবাদিকদের জ্ঞান দিলেন Informed The Journalists

হঠাৎ করেই গতকাল মধ্যরাতে ফেসবুক লাইভে চলে আসেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী অভিনেতা তাহসান খান। মধ্য রাতের সেই লাইফে তার সাথে দেখা গেছে জনপ্রিয় ছোট পর্দার অভিনেত্রী তাসনিয়া ফারিনকে। ১৪ সেকেন্ডের সেই ভিডিওতে কিছু একটা আড়াল করতে দেখা গেছে তাদের। মুহূর্তের ভিডিওটি ভাইরাল হয় নেট দুনিয়ায়।

এ নিয়ে তাহসান এবং ফারিন একটি কনফারেন্সের মাধ্যমে বিষয়টি খোলাখুলি ভাবে আলোচনা করেন। ফারিন বলেন, উদ্ভট নিউজ করে ফেলে যেটার কোন ভিত্তিও নেই। সামনের একটা অংশ পেছনের একটা অংশ জোড়া দিয়ে, মাঝখানের সবকিছু বাদ দিয়ে উদ্ভট নিউজ করে ফেলে, যেটার কোন ভিত্তি নেই। এমন নিউজ শুধু যে একটা নরমাল পত্রিকা করেছে তা কিন্তু নয়, মোটামুটি একটা জায়গা থেকেই কিন্তু আসছে। আমার মনে হয় এখন থেকে সেখানে গিয়েই নিজেকেই বলতে হবে যে, এটা ফেক নিউজ এটা রিয়েল নিউজ।

জনপ্রিয় অভিনেতা ও সঙ্গীত শিল্পী তাহসান খান বলেন, আমরা যারা শিল্পী হিসেবে কাজ করছি তাদের সাথে সাংবাদিক ভাইদের সুন্দর একটি সম্পর্ক রয়েছে। এদিক থেকে আপনাদের কাছে আমরা অনেক কৃতজ্ঞ। যে কেউ চাইলে এখন তো মনে হয় আপনাদের কাতারে দাঁড়াতে পারছে। একটা ফোন একটা ফেসবুক পেজ খুলে ফেললেই আমি আজকে নিজেকে সাংবাদিক বলে দাবি করতে পারছি।

কেনো তাহসান সাংবাদিকদের জ্ঞান দিলেন! যেটা আমি মনে করছি সাংবাদিকদের সোচ্চার হওয়া উচিত। আপনাদের জায়গাটা তো এত ঠুনকো না। চটকদার নিউজ এর পিছনে না ছুটে সব সময় বুঝে শুনে মিস করতে হবে। কারণ এ বিষয়গুলা কিন্তু আমাদের অনেক প্রেসার দেই আমরাও অনেক প্রেসারে থাকি।

আমাদের কাজ হচ্ছে বিনোদন দেওয়া আমাদের কাজ কিন্তু ভাইরাল হওয়া না। তাই আজকের আয়োজনটা থেকে একটা আইডিয়া কি পেলাম?

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment