ভালোবাসার রঙ কেমন হয় | Color Of Love

কয়েক বছর ধরে ফাল্গুন এবং ভালোবাসা দিবস একইদিনে উদযাপিত হয়। আর এই বিশেষ দিবসকে ঘিরে থাকে নানা আয়োজন। কিন্তু অনেকেই ভালোবাসাকে প্রকাশ করেন একেক রঙে।

আচ্ছা আমি যদি ভালোবাসার রঙের কথা বলি তাহলে ভালোবাসাটা আসলে প্রিয়জন কেন্দ্রীক হতে পারে সেটি আবার দেশ কেন্দ্রীক হতে পারে। কিন্তু বসন্তের যে ভালোবাসাটা সেটা কিন্তু বেশিরভাগ প্রিয়জন কেন্দ্রীক হয়ে থাকে।

বসন্তের দিনটিতে আমরা ১৪ই ফেব্রুয়ারি পেয়ে থাকি যেটা আসলে বিশ্ব ভালবাসা দিবস হিসেবে পরিচিতি লাভ করেছে। ভালোবাসা থেকে অনেকে আবার কমেন্ট করতে চাই যে, ভালোবাসা হচ্ছে প্রতিদিনকার জন্য কিন্তু আমার মতে প্রতিদিন তো আমরা ভালোবাসা শেয়ার করিই এর মধ্যেও একটা দিন বিশেষভাবে রাখতে পারি।

ভালোবাসার রঙ কেমন হয়! মা দিবস আছে বাবা দিবস আছে একদিন স্পেশালি তার জন্য একটু বিশেষ কিছু করি। ঠিক একইভাবে ভালোবাসার মানুষটির জন্য বা প্রিয়জনের জন্য এই ভালোবাসা দিবসে হয়তো আমরা স্পেশাল কিছু করতে পারি। সেজন্যই হয়তো এই ভালোবাসা দিবসটা।

ফুল দেওয়া সিম্পল একটা এলিমেন্ট। এটা ১০-১২ দিন থাকবে বা এক সপ্তাহ থাকবে এরপর তো চলেই যাই। কিন্তু মানুষের ব্যবহার আচার আচরণ যেটি কন্টিনিউয়াসলি থাকে সেই জিনিসটাকে আমাদের কাছে রাখা উচিত।

আসলে ভালোবাসা দিবস বলতে নেই, প্রতিটি দিনই হচ্ছে ভালোবাসা দিবস। আর ভালোবাসার সাধারণত কোন রঙ হয় না। আমার মতে হয়তো বা লাল হতে পারে আপনার মতে হতে পারে নীল কিন্তু এই দিনটি ছাড়াও যেনো ভালোবাসাময় হোক প্রতিটি দিন।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment