সাকিবের বাতাস লেগেছে বাবরের গায়ে | Shakib’s wind on Babar

কিছুদিন আগে পাকিস্তান জাতীয় দলের ক্রিকেটার বাবর আজম খেলে গেছেন সাকিব আল হাসানের সাথে রংপুর রাইডার্সের হয়ে।

বাংলাদেশী ক্রিকেটার সাকিব আল হাসান প্রায়ই মেজাজ হারিয়ে বসেন মাঠে দর্শক কিংবা আম্পায়ারদের সামনে। পাকিস্তান সুপার লিগ চলাকালে পাকিস্তানি ক্রিকেটার বাবরও মেজাজ হারালেন দর্শকদের সামনে। তবে কি সাকিবের সঙ্গে থেকে পাক অপেনারও শিখে গেছেন কিভাবে দর্শকদের শাসাতে হয়। তাহলে কি সাকিবের বাতাস লেগেছে বাবরের গায়ে?

পাক ক্রিকেটার বাবর আজম মাঠে বরাবরই একজন শান্তশিষ্ট একজন মানুষ। কিন্তু গত শনিবার পিএসএলে পেশোয়ার জালমী বনাম মুলতান সুনতানসের ম্যাচ চলাকালীন সময়ে হঠাৎই মেজাজ হারিয়ে বসেন বাবর। টেকনিক্যাল স্টাফদের সঙ্গে বাউন্ডারি লাইনের বাইরে বসে খেলা দেখছিলেন তিনি। এই সময় গ্যালারিতে থাকা দর্শকদের একাংশ তাকে দেখে “জিম্বাবর” বলে কটুক্তি করে আর এতেই ক্ষেপে যান বাবর।

এরপর গ্যালারির দিকে ঘুরে, কটুক্তি করা দর্শকদের হাতের ইশারায় ডাকেন তিনি। তারপর সেই দর্শককে বোতল ছুড়ে মারার হুমকি করতে দেখা যায় বাবরকে, যদিও এর পর নিজেকে সামলিয়ে নেন এই পাক ক্রিকেটার। এর পর থেকেই তার এই মেজাজ হারানোর একটি ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

পরে জানা যায় বাবর কে কেন জিম্বাবর” বলে ডাকছিলেন দর্শকেরা। পাকিস্তান ক্রিকেট ইতিহাসে অন্যতম সেরা ব্যাটার বাবর আজমের যেমন আছে অসংখ্য ভক্ত তেমনি নিন্দুকের সংখ্যাও কম নয়। তাদেরই একটা অংশ জিম্বাবুয়ের বলে ট্রল করে বাবরকে নিয়ে।

ভালো ভালো ইনিংস খেলতে বা রেপোট করতে নাকি জিম্বাবুয়ের সাথে খেলতে হয় বাবরকে আবার তার ক্যারিয়ারের ভালো পরিসংখ্যানও নাকি জিম্বাবুয়ের সাথে থেকেই সমৃদ্ধ হয়েছে। এজন্য পাকিস্তানি জিম্বাবর বলে ট্রলের শিকার হন বাবরা আজম।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment