হার্দিককের ১২ লাখ রুপি জরিমানা | 12 Lakh Fine To Hardik

অভাগা যেদিকে যায় সাগর শুকিয়ে যায়। কথাটির সাথে একদম মিলে যায় হার্দিক পান্দিয়ার ভাগ্য। গত বৃহস্পতিবার পাঞ্জাব কিংসের বিপক্ষে শাসরুদ্ধকর ম্যাচে জয় পেয়েও শাস্তির মুখে পড়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সের এই আলোচিত কাপ্তান। একদিকে দল দিনকে দিন যাচ্ছে নিচের দিকে। নিজের পারফরম্যান্সও বিপন্ন আবার অধিনায়কত্ব নিয়েও হচ্ছে বেশ বিতর্ক। সেই সঙ্গে মাঠে তো প্রতিনিয়ত শুনতে হচ্ছে সমর্থকদের দুয়োধ্বনি। সবকিছু মিলিয়ে ভারতীয় অলরাউন্ডার পড়েছেন হতাশার সাগরে।
তারপরও সবকিছুকে বাউন্ডারি হাকিয়ে মাঠে চাঙ্গা থাকতে হাসিমুখে থাকার চেষ্টা মুম্বাই অধিনায়কের।

মানুসিকভাবে সেরে উঠতে এখন দলের জয়টায় একমাত্র ঔষধ হার্দিকের জন্য। গত বৃহস্পতিবার মুল্লানপুরে পাঞ্জাবের বিপক্ষে বলার মত তেমন পারফরম্যান্স করতে পারেননি মুম্বাই অধিনায়ক। ব্যাট হাতে মোটে দশ রান ও বল হাতে চার ওভারে ৩৩ রান খরচায় শিকার করেন একটি উইকেট।

তার বিবর্ণ পারফরমেন্সের দিনেও দল পেয়েছে স্বস্তির জয়। ৯ রানে জয় পাওয়ার ম্যাচে হিসাব নিকাশ করেই বোলিং করতে হয়েছে মুম্বাইকে। তাতেই নির্ধারিত সময়ে ওভার শেষ করতে পারেনি হার্দিক পান্দিয়ার দল। এতেই ম্যাচ শেষে হার্দিকের কপালে জুটেছে জরিমানা। কেনো হার্দিককের ১২ লাখ রুপি জরিমানা করা হল!

এক বিবৃতিতে আইপিএল কর্তৃপক্ষ জানিয়েছে, পাঞ্জাবের বিপক্ষে স্লো ওভার রেটের কারণে মোট ১২ লাখ রুপি জরিমানা গুনতে হয়েছে হার্দিককে। অবশ্য এখন জরিমানা গায়ে মাখাবার সময় নেই হার্দিকের কারণ জয়টা ছিল বেশ গুরুত্বপূর্ণ।

শ্বাসরুদ্ধকর ম্যাচে বুঝে শুনে বোলিং করাতে একটু সময় তো লাগবেই। তাড়াহুড়ো করে ভুল সিদ্ধান্ত না নিয়ে। জরিমানা গুনেও যদি দিন শেষে জয় পাওয়া যায় সেটাইতো শ্রেয়। সেই পথে হয়তো হেঁটেছেন হার্দিক। দিনশেষে টেবিলের আট থেকে সাত এ উঠে গেছে মুম্বাই।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best

Leave a Comment