কোহলিকে জামাই ডাকলেন শাহরুখ | Called Kohli Son-In-Law

শাহরুখ খান বিরাট কোহলিকে বলিউডের জামাই বলেছেন। সম্প্রতি আইপিএল নিয়ে এক সাক্ষাৎকারে প্রসঙ্গ উঠলে বিরাট কোহলিকে নিয়ে এই মন্তব্য করেন বলি বাদশা।

বলিউডের বাদশা শাহরুখ খান এবারের আইপিএল নিয়ে বেশ সময় কাটাচ্ছেন। এই ব্যস্ততার সময়ে তিনি একটি সাক্ষাৎকার দিয়েছেন। সেখানে গিয়ে বলেছিলেন যে তাঁর সাথে বিরাট এবং আনুশকার খুব গভীর সম্পর্ক রয়েছে।

কোহলিকে জামাই ডাকলেন শাহরুখ! সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে শাহরুখ খান বলেছেন যে, তিনি বিরাটের একজন বড় ভক্ত। তিনি বলেন, আমি তার সঙ্গে অনেক সময় কাটিয়েছি। খুব পছন্দ করি তাকে। আমরা তো বলি সে আমাদের জামাই। আমাদের বলিউড ইন্ডাস্ট্রির জামাই। বিরাট ও আনুশকাকেও আমি অনেকদিন ধরে চিনি। তাদের সাথে অনেক সময় কাটিয়েছি।

এরপর তিনি বিরাট এবং আনুশকার সাথে তার সম্পর্কের কথা স্মরণ করে বলেন, আমি বিরাটকে সেই সময় থেকেই চিনি যখন আনুশকা এবং আমি একই ছবিতে কাজ করেছি। শুটিংয়ের সময় তিনি সবসময় আমাদের সঙ্গে আসতেন এবং সময় কাটাতেন। সে সময় থেকেই আমরা দারুণ বন্ধু হয়ে যায়।

গত বছর ইডেনে নাচের কথা বলতে গিয়ে শাহরুখ বলেছিলেন, আমি তাকে পাঠান ছবির মূল গানের নাচের স্টেপ শিখিয়েছিলাম এবং ভারতে একটি ম্যাচে তাকে রবীন্দ্র জাদেজার সাথে নাচতে দেখেছি। তারা আমার সিনেমার গানের স্টেপ নকল করেছে।

শাহরুখ আরও বলেন, সে খুব খারাপ নাচছে। আমার ভালো লাগেনি। আমি তাদের বলেছিলাম দ্রুত আরো ভালভাবে শিখে নাও যাতে পরের বিশ্ব চ্যাম্পিয়নশিপ বা অন্যান্য প্রতিযোগিতায় দেখাতে পারো। যখনই নাচতে ইচ্ছা করবে তখনই আমাকে কল করো আমি শেখাব।

যাইহোক, কয়েকদিন আগে শাহরুখ এবং বিরাটকে একটি আইপিএল ম্যাচে খুশি মেজাজে সময় কাটাতে দেখা গেছে। সেদিন তারা দুজনেই পাঠান থিম গানে নেচেছিলেন।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best

Leave a Comment