হজ পালনে যাচ্ছেন অনন্ত জলিল | Ananta Jalil’s Hajj

হজ পালন করতে যাচ্ছেন ঢাকায় সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিল । এই নায়ক একা যাবেন না, তার সঙ্গে আড়াইশ’জনের বিশাল দল যাচ্ছে পবিত্র হজ পালনে।

মঙ্গলবার (২১ মে) তারকা নিজেই এ খবর নিশ্চিত করেছেন। কবে হজ পালনে যাচ্ছেন অনন্ত জলিল? সবকিছু ঠিক থাকলে চলতি মাসের শেষের দিকে তিনি হজ পালনের জন্য মক্কায় যাবেন। অনন্ত জলিল বলেন, ‘আমরা হজে বড় দল যাচ্ছি, প্রায় আড়াইশ লোক সেখানে। আমরা একসঙ্গে যাচ্ছি কারণ, জানি না কার দোয়া কবুল হবে! তাই হাজিদের সাথে যাওয়াই উত্তম।

এর আগে, অনন্ত জলিল গত বছরের শেষদিকে তার পরিবারের সাথে ওমরাহ পালন করেছিলেন। তাই এবার হজে যাচ্ছেন তিনি।

অনন্ত জলিল বর্তমানে দুটি বিগ বাজেটের ছবিতে অভিনয় করছেন। অন্যান্য বিষয়ের মধ্যে, ‘অপারেশন জ্যাকপট’ সরকারি অর্থায়নে নির্মিত হচ্ছে। যেখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন এই নায়ক।

অন্যদিকে জাজ মাল্টিমিডিয়ার ‘চিতা’ ছবির মাসুদ রানার চরিত্রে দেখা যাবে অনন্ত জলিলকে। তিনি তার পরবর্তী দুটি চলচ্চিত্র নিয়ে প্রেক্ষাগৃহে মুক্তির আগেই হজ পালনের জন্য দেশ ত্যাগ করবেন তিনি।

অনন্ত জলিল ও তার স্ত্রী অভিনেত্রী বর্ষা ‘খোঁজ দ্য সার্চ’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হন। এরপর থেকে এই জুটি বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। তার অভিনীত ‘নেত্রী দ্য লিডার’ মুক্তির অপেক্ষায় রয়েছে।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment