বাংলাদেশে কবে আসছেন আতিফ আসলাম | Atif Aslam Coming

বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী আতিফ আসলাম গত মার্চের শেষের দিকে একটি ফেসবুক পোস্টে লিখেছিলেন যে, তিনি বাংলাদেশে আসছেন। “তেরে বিন” “পেহলি নাজার মে” “তেরে লিয়ে” এবং “কিন্না সোনা” সহ অনেক জনপ্রিয় গানের গায়ক তিনি। মাত্র ১২ সেকেন্ডের একটি ভিডিওতে এই বার্তাটি পৌঁছে দিয়েছেন ভক্তদের মাঝে। বাংলাদেশে কবে আসছেন আতিফ আসলাম!

ওই সময়ে বাংলাদেশে আসবেন বলে জানিয়েছিলেন এই বলিউড তারকা, তবে কবে আসবেন তা নির্দিষ্ট করে জানাননি। গায়কের পোস্টে লেখা ছিল “বাংলাদেশ, আসুন একসাথে গান উপভোগ করি। তবে এবার আতিফ আসলাম এই তারিখ ঘোষণা করেছেন।

রোববার (৭ এপ্রিল) বিকেল ৩টা ৪৫ মিনিটে আতিফ আসলাম তার ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টে জানান, তিনি ১৯ এপ্রিল (শুক্রবার) বাংলাদেশে আসবেন। লেট’স ভাইব আয়োজিত কনসার্টটি অনুষ্ঠিত হবে রাজধানীর বসুন্ধরা ক্রিকেট গ্রাউন্ডে। আর সেখানে পারফর্ম করবেন বলিউড এই তারকা।

বাংলাদেশে আতিফ আসলামের আগমনের তারিখ ঘোষণা করার পর পোস্টটি ভক্ত ও শুভাকাঙ্খীদের নজরে এসেছে। পরে বাংলাদেশের শুভাকাঙ্খীরা বলেছেন যে তারা তাকে দেখার জন্য অপেক্ষা করছেন।

এদিকে কয়েক মাস আগে গুঞ্জন উঠেছিল আতিফ আসলাম বাংলাদেশে আসবেন। এরপর জানা গেছে, ওই সময় স্টার বক্স এজেন্সি নামের একটি প্রতিষ্ঠান এ বছর কনসার্ট করবে। তাদের চুক্তির অংশ হিসেবে আতিফ আসলাম বাংলাদেশে আসবেন বলে গুঞ্জন রয়েছে।

২০১৩ সালে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তৃতা দিতেও ঢাকায় এসেছিলেন তিনি। এবার ১১ বছর পর আবারো ঢাকায় ফিরছেন এই তারকা।

প্রসঙ্গত, আতিফ আসলাম চলতি বছরেই তাঁর সঙ্গীত জীবনের ২০ বছরের ক্যারিয়ার পূর্ণ করবেন। সুরের জাদুকর হিসেবে পরিচিত এই গায়কের জনপ্রিয়তা সারা বিশ্বেজুড়েই রয়েছে। বিশেষ করে ভারতীয় উপমহাদেশে বিখ্যাত তিনি। পাকিস্তানি গায়কের যাত্রা শুরু হয়েছিল ২০০৫ সালে জহর ছবির হিট গান “ওহ লামহে” দিয়ে। পরে তিনি বলিউডে পা রাখেন। সে থেকে এখনো মুম্বাইয়ের ফিল্ম ইন্ডাস্ট্রিতে দেড় দশক ধরে দাপিয়ে বেড়াচ্ছেন।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment