কেনো বার্সা কোচ জাভি বরখাস্ত হলো | Barca Coach Xavi Sacked

বার্সেলোনার কোচ জাভি হার্নান্দেজকে বরখাস্ত করা হয়েছে। চলতি মৌসুমে শিরোপা জিততে ব্যর্থ হওয়ায় লা লিগার ক্লাব তাকে বরখাস্ত করে। আগামী রবিবার সেভিয়ার বিপক্ষে লা লিগার ম্যাচটিই হবে বার্সার শেষ খেলা জাভির জন্য ।

দীর্ঘ টানাপোড়েনের পর শুক্রবার আনুষ্ঠানিকভাবে বরখাস্তের ঘোষণা দেয় বার্সা।

কেনো বার্সা কোচ জাভি বরখাস্ত হলো? এই নিয়ে নেটিজেনদের মাঝে চলছে চুলছেড়া বিশ্লেষণ। জাভির বরখাস্তের বিষয়ে আজ একটি বিবৃতি প্রকাশ করেছে বার্সা। সেখানে সেখানে বক্তব্য দেওয়া হয় ক্লাব সভাপতি হুয়ান লাপোর্তোকে।

সেখানে বলা হয়েছে, বার্সেলোনার প্রেসিডেন্ট জোয়ান লাপোর্তা জাভি হার্নান্দেজকে জানিয়েছেন যে তিনি (জাভি) ২০২৪-২৫ মৌসুম থেকে আর কোচের দায়িত্ব পালন করবেন না।

বার্সাও জাভির বরখাস্তের বিষয়ে একটি বিবৃতি দিয়েছে। এতে লেখা হয়েছে, বার্সেলোনা জাভিকে তার কোচ হিসেবে দায়িত্ব পালনের জন্য ধন্যবাদ জানাতে চাই, যিনি একজন খেলোয়াড় এবং প্রথম দলের অধিনায়ক হিসেবে একটি চমৎকার ক্যারিয়ার সম্পন্ন করেছেন। ক্লাব তার ভবিষ্যতের জন্য শুভকামনা জানিয়েছে।

তবে জাভিকে বরখাস্ত করে কাকে পরবর্তী কোচ হিসেবে নিয়োগ দেবে বার্সা তা এখনো ঘোষণা করেনি। স্প্যানিশ গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, জাভির পর কোচ হিসেবে নিয়োগ পেতে পারে বায়ার্ন মিউনিখ এবং জার্মানির সাবেক কোচ হ্যান্সি ফ্লিক।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best

Leave a Comment