হালাল-হারাম নিয়ে বললেন বর্ষা | Barsha Said Halal And Haram

বর্ষা দেশের জনপ্রিয় অভিনেত্রী। মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হন এই অভিনেত্রী। এই অভিনেত্রী সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ভক্তদের সাথে কিছু কথা ও সমস্যার কথা আলোচনা করেছেন। সে সাখে দিয়েছে শিক্ষণীয় বার্তাও।

বর্ষা তার পেজে দেওয়া স্ট্যাটাসের শুরুতে লিখেছেন, সোশ্যাল মিডিয়া এখন সবার জন্য উন্মুক্ত। আপনি কিভাবে কাউকে ব্যবহার করেন সেটা ব্যক্তিগত ব্যাপার। তবে, মাধ্যমটি নেতিবাচক বা ইতিবাচকভাবে ব্যবহার করা হচ্ছে কিনা তা বিবেচনা করা গুরুত্বপূর্ণ। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই অনেক ভালো কাজ করছেন। এর জন্য ধন্যবাদ, আমরা ভাল জিনিস করতে পারি, তবে প্রায়ই নেতিবাচক খবরও ঘটে। ছোট ও তুচ্ছ বিষয়গুলোকে বড়ো জিনিস দিয়ে প্রচার করা হয় যা কাম্য নয়।

পোস্টের শেষ অংশে, হালাল-হারাম নিয়ে বললেন বর্ষা সেই সাথে করেছেন নেতিবাচক এবং তুচ্ছ জিনিসের গুরুত্বর ব্যাখ্যাও এবং লিখেছেন যে, আমি এই নেতিবাচক ছোট এবং তুচ্ছ জিনিসগুলিকে গুরুত্ব না দিয়ে হালাল- হারাম নিয়ে নিজের কথা ভাবি। এটা সব জায়গাতে খুব প্রয়োজন।

বাংলা চলচ্চিত্র অভিনেত্রী বর্ষার তার স্বামী ও প্রযোজক অনন্ত জলিলের বিপরীতে খোঁজ: দ্য সার্চ চলচ্চিত্রের মাধ্যমে ২০১০ সালে বড় পর্দায় অভিষেক হয়। এরপর তিনি জলিলের সঙ্গে ডজন খানেক ছবিতে কাজ করেন। প্রথম চলচ্চিত্রের পর, তারা ২৩ সেপ্টেম্বর, ২০১১ এ বিয়ে করেন। আরিজ ইবনে জলিল এবং আবরার ইবনে জলিল নামে দুটি পুত্র ২০১৪ সালে এবং আবরার ইবনে জলিল ২০১৭ সালে জন্মগ্রহণ করেন।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment