নতুন কোচ নিয়োগ দিল বিসিবি | BCB Appointed Coach

আর মাত্র দুই ম্যাচ, বিপিএলের জমজমাট লড়াইয়ের শেষের পর্বটা শুধু বাকি। এরপর আন্তর্জাতিক ক্রিকেটের লড়াইয়ে নামবে টিম বাংলাদেশ। ১ মার্চ বিপিএলের ফাইনাল শেষ হবে।

নতুন কোচ নিয়োগ দিল বিসিবি। ৪ মার্চ শুরু হতে চলা লড়াইয়ে বাংলাদেশ জাতীয় দলের নতুন ব্যাটিং ও বোলিং কোচ নিয়োগ দিয়েছে বিসিবি। ব্যাটিং কোচ হিসেবে ডেবিট হ্যাম্প এবং পেস বোলিং হিসেবে দায়িত্ব পেয়েছেন আন্দ্রে অ্যাডামস। তাদের সাথে দুই বছরের চুক্তির কথা জানিয়েছে বিসিবি।

শ্রীলংকার বিপক্ষে হোম সিরিজে জাতীয় দলের সাথে যোগ দিবে এই দুই কোচ। বারমুডিয়ায় জন্ম নেয়াডেভিড হেম্প এতদিন বিসিবি হাই পারফরমেন্স বিভাগের প্রধান কোচের দায়িত্বে ছিলেন।

অন্যদিকে বাংলাদেশের দায়িত্ব নেয়ার আগে নিউজিল্যান্ড নারী ক্রিকেট দলের বোলিং কোচের দায়িত্বে ছিলেন আন্দ্রে অ্যাডামস। সাবেক এই পেসার নিউজিল্যান্ডের হয়ে ৩০০ অস্কর মিলিয়ে ৪৭টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছে।

গত মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করে বিসিবি। বিসিবি আরো বলেছে, ডেভিড হেম্পকে জাতীয় পুরুষ দলের ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। ২০২৩ সালের মে থেকে এইচপির প্রধান কোচের দায়িত্ব পালন করেছেন হ্যাম্প। এদিকে পাকিস্তানের বিপক্ষে সাম্প্রতিক টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডের বোলিং কোচের দায়িত্ব পালন করা অ্যাডামসের উপরেই ভরসা রেখেছে বিসিবি। ২০২২-২৩ সালে অস্ট্রেলিয়ার সহকারি কোচের দায়িত্বও ছিলেন আডাম।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best

Leave a Comment