এবারে ঈদে সেরা সিনেমা কোনটি হচ্ছে | Best Movie On Eid

ঈদ উপলক্ষে সিনেমা হলে মুক্তি পেয়েছে এগারোটি ছবি সেগুলোর মধ্যে রয়েছে শাকিব খান শরিফুল রাজ আদর আজাদ সাইমন সাদিক ও জিয়াউল রশাদদের সিনেমা। এবারে ঈদে সেরা সিনেমা কোনটি হচ্ছে ! বরাবরের মতো এবারও হলগুলোতে দাপট দেখাচ্ছে শাকিবের ছবি। এই ঈদে মুক্তি পেয়েছে শাকিব খানের রাজকুমার সিনেমা।

ফলে রাজকুমারের সঙ্গে হল পাওয়ার লড়াই করতে হচ্ছে অন্য সিনেমা গুলোর। প্রতিবারের মতো এবারও দর্শক চাহিদা এবং হল মালিকদের আগ্রহের কেন্দ্রে রয়েছে শাকিবের সিনেমা। এবারে প্রায় ১২৭ টি হল দাপিয়ে বেড়াচ্ছে রাজকুমার।

শাকিবের সিনেমা একচেটিয়া রাজত্বের কারণে অন্য ছবিগুলো পরেছে চ্যালেঞ্জের মুখে। হল সংকটে ভুগছে অন্য ছবিগুলো। জানা গেছে, রাজকুমারের ছেড়ে দেওয়া হলগুলোই জোটছে অন্য সিনেমা গুলোর ভাগ্যে।

ঈদে মুক্তি পাওয়া সিনেমাগুলোর মধ্যে একটি হলো লিপিস্টিক। খুব জমকালো আয়োজনে মুক্তি পেয়েছিল আদর আজাদ ও পূজা চেরী অভিনীত লিপিস্টিক সিনেমাটি। কিন্তু রাজকুমারের কাছে ধরাশায় হয়েছে লিপিস্টিক। হল পাওয়ার দৌড়ে পিছিয়ে পড়ে নানা দিকে আঙ্গুল তুলছেন আদর আজাদ। এই নায়কের অভিযোগ হল তার সিনেমাটি আলোচনার কেন্দ্রে থাকলেও তার সিনেমাটা যেন হল না পায় সেই ব্যবস্থা করেছে একটি চক্র। এতেই বিরাট আর্থিক ক্ষতির মুখে পড়েছেন তিনি।

লিপস্টিক সিনেমাটি নির্মাণে আদর আজাদ তার সব টাকা লগ্নি করেছেন বলে জানিয়েছেন। এমনকি মায়ের জমানো টাকাও খরচ করেছেন তিনি। হল না পাওয়ার কারণ হিসেবে অপরাজনীতিকে দোষেছেন এই নায়ক। অভিযোগ করতে করতে কান্নায় ভেঙে পড়েছেন তিনি।

আদর বলেন, রিলিজের আগ পর্যন্ত তিনি জানতেন বেশ কিছু হলে মুক্তি পাবে তার ছবিটি কিন্তু পেশিশক্তি টাকার গরম ও রাজনৈতিক সব ক্ষমতা প্রয়োগ করা হয়েছে তার ছবির বিরুদ্ধে। নিজের সবটাই উৎসর্গ করেছেন এই ছবির পিছনে। তাই আক্ষেপের সুরে প্রশ্ন ছুরেছেন, এখন হল না পেলে কোথায় যাবেন তিনি? সিনেমাটি নির্মাণের খরচ জোগাতে নিজের স্বাদের গাড়িটিও বিক্রি করেছেন এ নায়ক। আদর জানান একটি সুস্থ প্রতিযোগিতা আশা করেছিলেন তিনি। তার পাশে ক্ষমতাবান কেউ নেই বলেই লিপিস্টিকের এই বেহাল দশা।

যদিও সরে জমিনে দেখা যাচ্ছে রাজকুমার ছবির জয়জয়কার। দর্শকরা নিজের আগ্রহই বরণ করে নিচ্ছে সুপারস্টারের নতুন সিনেমাটি।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment