ব্যাটিংয়ে কি থাকতে পারবেন সাকিব | Can Shakib Stay in Batting

এর আগের দিন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কোচ মোহাম্মদ সালাহউদ্দিন এক সংবাদ সম্মেলনে বলেছিলেন,সাকিব ব্যাটিংয়ে না ফিরতে পারলে আর ক্রিকেট খেলবেন না।

ব্যাটিংয়ে কি থাকতে পারবেন সাকিব। ব্যাটিংয়ে ফেরার চেষ্টা করছেন সাকিব আল হাসান। ঘন্টার পর ঘন্টা নেটে কাটাচ্ছেন। সাকিবের চোখের সমস্যা ভালো হচ্ছে কিনা তা বের করার চেষ্টা করছে।

কিন্তু দুই ম্যাচ পর ব্যাটিংয়ে নেমে গোল্ডেন ডাক নিয়ে আউট হলেন সাকিব। এটা স্পষ্ট যে বিশ্বের সেরা অলরাউন্ডার নেটে যতই ট্রেনিং করুন না কেন, তিনি এখনও দৃষ্টি সমস্যায় ভুগছেন।

গুরু সালাহউদ্দিন বলেছেন ব্যাটিংয়ে ফিরতে না পারলে আর ক্রিকেট খেলবেন না। সাকিব নিজে কী ভাবছেন? জবাবে সাকিব বলেন, আমার এখনও কোনো ধারণা নেই। চেষ্টায় আছি, আগে এটা শেষ করে নেই
আর পরেরটা নিয়ে পরে ভাবব।

বোলার হিসেবে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলছেন। সাকিব কি জাতীয় দলে খেলতে পারবে? কৌশলে এই প্রশ্নের উত্তর দেন সাকিব, শুধু সময়ই বলে দেবে। টুর্নামেন্ট এখনো চলছে। দেখা যাক কি হয়। পরে কর্মকর্তাদের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেব।

ওয়ানডে বিশ্বকাপে যাওয়ার আগে সাকিব বলেছিলেন, বিশ্বকাপের পর আর ওয়ানডে অধিনায়ক থাকবেন না কিন্তু কাগজে কলমে সাকিব এখনও তিন ফরম্যাটেরই অধিনায়ক।

আপনি কি অধিনায়কত্ব নিয়ে সিদ্ধান্ত নিয়েছেন? টাইগার দলপতি বলেন, বোর্ডের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে। এখনও কোনো সিদ্ধান্ত হয়নি।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment