মেসির প্রতিবেশীর ভাগ্য বদলে গেল রাতারাতি | changed overnight

পরিশ্রম আর প্রতিভা হল আবরণ। পৃথিবীতে কিছু কিছু মানুষ নাকি থাকে যারা উপরওয়ালার নির্ধারিত। যাদের ভাগ্যটা লেখা থাকে এমনভাবে তারা যা যা চাই তাই পাই। সে বিশেষ ভাগ্যবানদের মধ্যে সম্ভবত অবস্থান করেন মেসি।

লিও শুধু একা একা পান তা নয়, তার মেধা, বুদ্ধি আর পরিশ্রমে আছে নির্ভেজাল জোড় তাই মেসির প্রতিবেশীর ভাগ্য বদলে গেল রাতারাতি। উপরওয়ালা কিছু দিলে ভাগ্য বদল হয় আরো অনেকেরই মেসির অজান্তেই। বিশ্বাসের ফেরিওয়ালার ১২০ কোটি টাকা দামের নতুন বাড়িটার ভেতরের গল্পটাও তেমন।

মেসি এখন যেখানে থাকেন, তার নিকটতম প্রতিবেশী প্যাট্রিক ডেবিটের ৭০ কোটি টাকা দিয়ে যে বাড়িতে কিনেছেন সে বাড়িটি এখন কয়েক গুণ দাম বেড়ে ২৭৫ কোটি টাকা হয়ে গেছে। লিওনেল মেসির প্রতিবেশী হবেন এই স্বপ্নে বিভোর প্রচুর মানুষ। প্যাট্রিক ডেবিটকে বাড়িটা ছেড়ে দেয়ার জন্য নানান রকম লোভনীয় অফার দিচ্ছেন প্রতিনিয়ত। হলফ করে বলা যায় যে, ৭০ কোটি টাকার বাড়িটি ২৭৫ কোটি টাকায় পৌঁছে থেমে থাকার নয়। সময় যত যাবে এরদাম দর দর করে বাড়বেই।

লিও যেখানে থাকেন সেই একই পাড়াতে থাকেন গল্পের লিভিং লেজেন্ট টাইগার উডস আর অভিনয়ের কিংবদন্তি টম টোস। রিয়াল স্ট্রেটদের বিশ্লেষণ অনুযায়ী মেসি যেদিন থাকবে না এই পৃথিবীতে, তখন তার আশেপাশে থাকা বাড়িগুলোর চড়া দাম থাকবে অব্যাহত।

তাই অনাগত পৃথিবীর নতুন কোন আশ্চর্য হিসেবে আলাপ করতে পারে এই জায়গাটি, যার নাম ‘মিয়ামির বে কলোনি’।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment