পর্ন অভিনেত্রীর মৃ্ত্যুতে চোখে পানি | Death Of Porn Actress

২৬ বছর বয়সী নীল জগতের তারকা সোফি লিওন চলে গেলেন না ফেরার দেশে। অভিনেত্রীর মৃতদেহ তার অ্যাপার্টমেন্টে পাওয়া গেছে। সোফিয়া লিওনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তার বাবা মাইক রোমেরো।

মাইক বলেন, সোফিয়া লিওনকে ১ মার্চ তার অ্যাপার্টমেন্টে মৃত অবস্থায় পাওয়া যায়। মৃত্যুর কারণ এখনও জানা যায়নি কিন্ত পর্ন অভিনেত্রীর মৃ্ত্যুতে চোখে পানি তার শুভাকাঙ্খিদের।

সোফিয়ার সৎ বাবা মাইক রোমেরো শনিবার (৯ মার্চ) সকালে একটি গো ফান্ড মি পোস্টে সোফিয়া লিওনের মৃত্যুর খবর শেয়ার করেছেন এবং তার শেষকৃত্য সম্পন্ন করার জন্য অনুরাগীদের কাছে আর্থিক সাহায্য চেয়েছেন।

মাইক আরো বলেন “সোফিয়া আমার শুধু মেয়ে না সে আমার বন্ধু নাতনী বোনের মত।” সে সকল প্রাণীদের পছন্দ করত ভালবাসতো, বিশেষ করে তার পোষা প্রাণী তিনটিকে অসম্ভব ভালোবাসতো। তার ভ্রমণ করার সখ ছিল এবং সবসময় তার চারপাশের সবাইকে হাসিখুশি রাখার উপায় খুঁজে বের করার চেষ্টা করত। আমরা সোফিয়াকে খুব মিস করব, কিন্তু তার স্মৃতি বেঁচে থাকবে আমারদের সবার হৃদয়ে এমননি যারা তাকে ভালোবাসতো।

এদিকে সোফিয়ার আকস্মিক মৃত্যুতে পরিবার ও বন্ধুরা শোকাহত। অনেকে শুধু সোফিয়ার জন্য দুঃখ প্রকাশ করেননি, তার মৃত্যুর তদন্তেরও আহ্বান জানিয়েছেন। সোফিয়ার মডেলিং এজেন্সি “হান্ড্রেড ওয়ান মডেলিং” খবরটি নিশ্চিত করেছে।

একটি বার্তায় তারা লিখেছে, সে আমাদের অনেককে স্পর্শ করেছে। এই দেবদূতের আত্মা শান্তিতে থাকুক। আমরা তোমাকে অনেক ভালোবাসতাম। তবে সোফিয়া লিওন আত্মহত্যা করেননি বলেও দাবি করা হচ্ছে। তার মৃত্যুর তদন্ত চলছে।

সোফিয়া লিওনের জন্ম ১০ জুন, ১৯৯৭ সালে মার্কিন যুক্তরাষ্ট্রের মিয়ামিতে। ১৮ বছর বয়সে তিনি পর্ন ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন। এরপর তিনি জনপ্রিয়তা পান। দক্ষিণী পর্ন তারকার নেট মূল্য প্রায় ১ মিলিয়ন ডলার বলে জানা গেছে।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment