দীপিকা গর্ভবতী হওয়ার রহস্য | Deepika Is Pregnant

বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনের ছবি মানেই হিট। নতুন বছরের শুরুটা ফাইটার দিয়ে শুরু করে ব্যবসায় সফল অভিনেত্রী দীপিকা পাডুকোন। বছরের দ্বিতীয় মাসে এসে দিতে চলেছেন আরেকটা সুখবর।

দীপিকা গর্ভবতী হওয়ার রহস্যকে ঘিরে গুঞ্জন উঠেছে বিয়ের পাঁচ বছর পরে এসে তিনি হতে চলেছেন মা। কিন্তু এই বিষয়ে মুখ খোলেননি বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন কিংবা স্বামী রণবীর সিং।

২০১৮ সালের ১৪-১৫ নভেম্বর দুজন দুজনকে ভালবেসে বিয়ে করেন জনপ্রিয় এই দুই অভিনেত্রী। দুজন দুজনের প্রতি বিশ্বাস রেখেই চার হাত এক করেছেন তারা। এখনো তাদের সুখের সংসারে কোনো আগুন লাগার কথা শোনা যায়নি। সংসার জীবনে সুখেই আছেন তারা।

তবে এই অভিনেত্রীদের নিয়ে গুঞ্জনের সূত্রপাত ৭৭তম “বাফটা ফিল্ম অ্যাওয়ার্ড” এর মঞ্চে। যেখানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবার পুরো দায়িত্বটা ছিল এই নায়িকার কাঁধে। লাল রংয়ের কারপেটে আর অফ হোয়াইট শাড়ি পরা দীপিকাকে অসাধারণ দেখাচ্ছিল কিন্তু সেই ছবি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়লে নজর এড়াইনি নেটিজেনদের।

হালকা বেবি বাম্পের মত ভারি পেট শাড়িতে আবৃত রাখায় সবাই ধারণা করে নিচ্ছে দ্বিতীয় ত্রৈমাসিক সময় পার করছেন তিনি। তবে খবরের সত্যতা পাওয়া যাবে রণবীর-দীপিকার আনুষ্ঠানিক ঘোষণার পর।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment