মাহি দীর্ঘদিন কুফরি দ্বারা আক্রান্ত | Infected With Kufri

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। গত কিছুদিন আগে স্বামী রকিবের সাথে বিচ্ছেদের ঘটনা ঘটে। এমতাবস্থায় মাহি ভেঙে পড়েন আর হারিয়ে ফেলেন নিজের প্রতি আস্তাও। কিছু কিছু জায়গায় লেখা হয় মাহি আস্থার জায়গা খুঁজে পেয়েছেন। এ ধরনের অনেক ট্রলের শিকার হন ঢাকাইয়া এই অভিনেত্রী।

অবশেষে গতকাল তার ভেরিফাইড ফেসবুক পেজে এসে সাংবাদিক এবং তার অন্যান্য ভক্তদের প্রতি অনুরোধ করে বলেন, দয়া করে আমাকে নিয়ে কেউ বাজে মন্তব্য করবেন না, বাজে কিছু ছড়াবেন না। আমার মাথায় যদি কেউ পিস্তল ধরে বলে আমার প্রাক্তন স্বামী রকিবের বিষয়ে কোন খারাপ কিছু বলতে তারপরও আমি বলবো সে খুব ভালো মানুষ।

এদিকে মাহিয়া মাহির সাবেক স্বামী রকিব সরকার বলেছেন, মাহি দীর্ঘদিন কুফরি দ্বারা আক্রান্ত মাহিকে নিয়ে কেউ বাজে কথা বলবেন না প্লিজ! আমি অনেক কষ্ট পাই। একসাথে না থাকলেও আমি তাকে ভালোবাসি। ফারিসের মা হিসেবে তার সম্মান অনেক ঊর্ধ্বে।

সেই ভিডিও বার্তায় অভিনেত্রী মাহি আরো বলেন, আমি আস্থার জায়গায় খুজতেছি এরকম তো কখনো বলি নাই। এখন আমার কোন সম্পর্ক নাই। আমার ১২ বছরের ক্যারিয়ারে এমন সমস্যার সম্মুখিন হয়নি। আমি তো আসলে বিভিন্ন হেডলাইন দেখে অভ্যস্ত, রকিব এই সেক্টরের না, সে অনেক কিছু নিতে পারে না। রকিব আসলে এগুলা বিষয়ে খুব তাড়াতাড়ি রিয়েক্ট করে। আমি শিল্পী মানুষ একেক সময় একেক জিনিস মনে আসে তাই ফেসবুকে মনের ভাব প্রকাশ করি। এটা লাইফের সাথে কানেক্টেড না। আমি আস্থা হারিয়ে ফেলেছি, আমি দ্বারে দ্বারে ঘুরছি এমন কথা কখনো বলিনি।

মাহিয়া মাহি সবাইকে অনুরোধ করেন যে আমার আর কোন স্ট্যাটাস নিয়ে নিউজ করবেন না। আমি লিখি একরকম আর ওইটা নিউজ হইলে দেখায় আরেক রকম। তাই অনুরোধ থাকলো।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment