নতুন চমক দেবেন কাবিলা খ্যাত পলাশ | Kabila Will Give Surprise

নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন কাবিলা নামে খ্যাত জিয়াউল পলাশ। আর সেটি ওয়েব ফ্লিম “অসময়ে”। আগামীকাল  মুক্তির অপেক্ষায় থাকা ফিল্মটিতে, কেমন চরিত্রে হাজির হবেন এই অভিনেতা!
নতুন চমক দেবেন কাবিলা খ্যাত পলাশ। কাজল আরেফিন অমির ধারাবাহিক নাটক ব্যাচেলর পয়েন্টে কাবিলা চরিত্রে অভিনয় করে পেয়েছেন তুমুল জনপ্রিয়তা। নাটকের পর্দা ছাপিয়ে পলাশ এখন কাজ করছেন অন্যান্য প্ল্যাটফর্মেও।
এই অভিনেতা বঙ্গতে হাজির হচ্ছেন কাজল আরেফিন অমির নতুন ওয়েব ফিল্ম “অসময়ে” যা মুক্তি পাবে ১৮ই জানুয়ারি আগামীকাল। নতুন ওয়েব ফিল্মে কেমন ছিল কাজের অভিজ্ঞতা।
এ নিয়ে কাবিলা খ্যাত পলাশ বলেন, অমি ভাইয়ের সাথে কাজের অভিজ্ঞতা সব সময় সুন্দর, সব সময় মধুর এবং অনেক শিক্ষণীয়। আর অসময়ে শুটিংটা করতে যা হয়েছে, অমি ভাইয়ের যে ফিল্মের প্রস্তুতি সেটাই মনে হয় নিলেন তিনি “অসময়ের” মাধ্যমে।
অমি ভাই যেটা বলতে চেয়েছেন একদম এই সময়কার সময়ের গল্প। আমরা যে অস্থির সময়ের মধ্য দিয়ে যাচ্ছি সে অস্থির সময়ের একটি চিত্র অসময়ের ফিল্মের মাধ্যমে দর্শকদের মাঝে তুলে ধরতে চেয়েছেন।
পলাশের বিশ্বাস অসময়ে মিটাবে দর্শকের সময়ের প্রত্যাশা। বছরজুড়ে ভক্তদের ভালো মানের প্রোডাকশন উপহার দেবেন বলে জানিয়েছেন পলাশ।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment