সাকিব ব্যারিস্টার সুমনকে মারতে চান | kill barrister Suman

ব্যারিস্টার সুমনকে দেখামাত্র মারতে ছুটে আসেন জনপ্রিয় আলোচিত ক্রিকেটার সাকিব আল হাসান। এ ঘটনাটি ঘটেছিল গত কয়েক মাস আগে।

সাকিব ব্যারিস্টার সুমনকে মারতে চান। ফেসবুকে এক ভিডিওতে এমন অভিযোগ এনেছেন ব্যারিস্টার সুমন। সাকিবকে ভালো মানুষ করতে সরকারের প্রতি আহ্বান জানানোর পাশাপাশি ভক্তদের তাকে ত্যাগ করার পরামর্শও দেন সুমন। এমন মন্তব্যে সাকিব ভক্তদের সমালোচনার মুখে পড়েছেন ব্যারিস্টার সুমন।

বিতর্ক যেনো পিছু ছাড়ছে না সাকিব আল হাসানের। গত কয়েক মাস আগে দুবাইয়ে স্বর্ণের দোকান উদ্বোধন করতে গিয়ে সমালোচনার মুখে পড়েন সাকিব আল হাসান। আর এই সমালোচনার রেশ কাটতে না কাটতেই সাকিবকে নিয়ে সৃষ্টি হল নতুন আরেক বিতর্ক।

ব্যারিস্টার সুমনের ভেরিভাইড ফেসবুক পেজে সাকিবের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছে ব্যারিস্টার সুমন। সব শেষ ভারত-বাংলাদেশ সিরিজ চলাকালীন টিম হোটেলে সাকিব তাকে মারতে এসেছিলেন।

এ নিয়ে সুমন বলেন, সে হঠাৎ করে আমাকে সোনারগাঁ হোটেলে ভারত এবং বাংলাদেশের মধ্য যে ক্রিকেট ম্যাচ ছিল ওই সময় আমাকে দেখে পুলিশ এবং বিসিবির কর্মকর্তাদের সামনেই আমাকে মারতে এসেছিল। আমেরিকার কিছু লোকজন এখানে ছিল যাদের সাথে আমি দেখা করতে গেছিলাম।

এর আগে ব্যাটিং সাইট নিয়ে বিতর্কে সাকিবকে খোঁচা দিয়ে ভিডিও প্রকাশ করেছিলেন সুমন। জুয়ার বিজ্ঞাপনে না জড়ানোর জন্য সাকিবকে অনুরোধ করার পাশাপাশি ব্যক্তিগত একাউন্ট থেকে তিন লাখ টাকা দেয়ার কথা বলেছিলেন সুমন। তবে সাকিব ভক্তারা মনে করেন সুমনের কথা ভিত্তিহীন। সুমন আরো বলেন, সেলিব্রেটি হলেই কি তার বিচার হবে না?

মাঠের বাইরে নানা বিতর্ক সব সময় সাকিবকে শুঁয়ে থাকে। ২২ গজের পারফরমেন্সে অবশ্য সবকিছুকে পাশকাটিয়ে উজ্জ্বল থাকেন বাংলাদেশের প্রাণ সাকিব আল হাসান।

 

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment