কে হাসবেন কে কাঁদবেন | laugh and who will cry

গুনে গুনে আর ঠিক তিনদিন পর অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এবারে নির্বাচনে আলোচনা শেষে আছেন সংস্কৃতি অঙ্গনের চার তারকা। নীলফামারীর-২ থেকে আসাদুজ্জামান নূর, ঢাকা-১০ আসনে ফেরদৌস, রাজশাহী-১ এ মাহিয়া মাহি, মানিকগঞ্জ-২ থেকে এবার লড়ছেন মমতাজ।

কে হাসবেন কে কাঁদবেন শেষ মুহূর্তে চলছে তারই বিশ্লেষণ।

৭ জানুয়ারি নির্বাচন তার প্রচারণার শেষ সময় ৫ জানুয়ারি পর্যন্ত আর তাই ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন প্রার্থীরা। ঢাকা-১০ আসনে ফেরদৌসের প্রতিদ্বন্দ্বী চারজন তবে শক্ত কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় আসনটিতে জয় নিয়ে আশাবাদী ফেরদৌস।

এ নিয়ে ফেরদৌস জানাই, গত এ ২০-২৫ দিনের জার্নিতে মানুষের কাছে গিয়েছি। ওরা বিশ্বাসই করে নিয়েছে আমি তাদের প্রতিনিধি। এটাই আমাকে একটা অন্য ধরনের সাহস দিচ্ছে।

নৌকা মার্কার প্রার্থীতা বাতিলের পর, নির্বাচন কমিশন থেকে প্রার্থীতা ফিরে পেয়ে এলাকায় শক্ত প্রতিদ্বন্দিতার মুখে মাহিয়া মাহি। রাজশাহী-১ আসনে তার প্রতিদ্বন্দ্বী ১০ জন। যেখানে নৌকা মার্কার প্রতিদ্বন্দ্বীকেই মূল প্রতিদ্বন্দ্বী হিসেবেই ভাবছেন মাহি।

এবারে নীলফামারী-২ আসনে নৌকার মাঝি হয়েছেন আসাদুজ্জামান নূর। আসলে তার প্রতিপক্ষ তিনজন তবে জয় নিয়ে আশাবাদী তিনি।

অন্যদিকে মানিকগঞ্জ-২ আসনে টানা তৃতীয়বারের মতো নৌকার মনোনয়ন পেয়েছেন ফোক সম্রাজ্ঞী মমতাজ। ভোটের মাঠে নয়জন প্রতিদ্বন্দ্বী থাকলেও এই সঙ্গীতশিল্পী মনে করেন এবারও তাকে বেছে নেবে জনগণ।

তারা হাসবেন বিজয়ের হাসি পড়বেন বিজয়ের মালা তা জানা যাবে ৭ জানুয়ারি।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment