মাহি মা চরিত্রে অভিনয়ের রহস্য ফাঁস |Mahi’s Performance As Mother

ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী মাহিয়া মাহি যাকে পর্দায় সবসময় নায়িকা হিসেবে দেখা যায়। কিন্তু এই ঈদে মুক্তি পাওয়া ‘রাজকুমার’ ছবিতে সম্পূর্ণ ভিন্ন মাহির দেখা পেয়েছেন দর্শকরা।

মাহি মা চরিত্রে অভিনয়ের রহস্য ফাঁস! ঈদে মুক্তি পাওয়া ১৩টি ছবির মধ্যে সবচেয়ে আলোচিত ছিল শাকিব খানের রাজকুমার। বড় বাজেটের এই ছবিটি সারাদেশের ১২৫টি সিনেমা হলে একযোগে মুক্তি পায়।

ছবিটি মুক্তির আগেই গুঞ্জন উঠেছিল রাজকুমার ছবিতে শাকিব খানের মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী মাহিয়া মাহিকে। নির্মাতা থেকে শুরু করে অভিনেতারা, পুরো বিষয়টিতে মূলত গোপনীয়তা বজায় রেখেছেন।

শাকিব খানের মায়ের চরিত্রে মাহি কি অভিনয় করবেন কিনা পর্দায় এটা নিয়েই চমক দিতে চেয়েছিলেন নির্মাতা। সিনেমা কর্তৃপক্ষ চেয়েছিল যে, প্রেক্ষাগেৃহে হাজির হয়েই যেনো উত্তর পেয়ে যায় দর্শকরা।

অবশেষে এই প্রশ্নের উত্তর পাওয়া গেলো রাজকুমার ছবি মুক্তির পর। শাকিব খানের মায়ের ভূমিকায় প্রথম পর্দায় হাজির হন এই অভিনেত্রী। ছবির গল্প প্রকাশ না করলেও শাকিবের বিপরীতে একটি আবেগঘন দৃশ্যে দেখা গেছে “মা” মাহিয়া মাহিকে।

রাজকুমার ছবিতে মাহির ভূমিকা নিয়ে দর্শকরা তাদের মতামত দিয়েছেন। কেউ কেউ মাহিকে তুলনা করছেন জাওয়ানে শাহরুখের মা দীপিকা পাড়ুকোনের সঙ্গে।

চলচ্চিত্র নির্মাতা অ্যাটলি কুমার যেমন জাওয়ান সিনেমায় দর্শকদের জন্য একটি বড় চমক হিসাবে শাহরুখ খানের মা হিসাবে দীপিকা পাড়ুকোনকে পরিচয় করিয়ে দিয়েছিলেন, মাহিও তেমনি রাজকুমার সিনেমায় শাকিব খানের মা চরিত্রে হাজির হয়ে দর্শকদের চমক দিয়েছে।

মাহির অভিনয় প্রসঙ্গে দর্শকদের একজন জানান, রাজকুমার ছবিতে শাকিব খান ৩৬ বছর বয়সী ও মাহি ৬৫ বছর বয়সী নারীর চরিত্রে অভিনয় করেছেন। ৬৫ বছর বয়সী এক নারীর চরিত্রে দারুন অভিনয় করেছেন মাহি। ছবির গল্প ও মাহির চরিত্র আমাদের মুগ্ধ করেছে।

মাহির অভিনয়টা দেশের চলচ্চিত্রে একটি অসাধারণ ঘটনা বলে মনে করছেন অনেক দর্শক। তাদের মতে, শাকিবের নায়কা চরিত্রে অভিনয় করা মাহি একই নায়কের সামনে অত্যন্ত জমকালোভাবে ‘মা’ চরিত্রে অভিনয় করেছেন। ব্যতিক্রমী কিছু পেলে দর্শকরা হলমুখী হবেন। সেটা ভেবেই হইতো নির্মাতা ছবিটি নির্মাণ করেছেন।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment