দলের বাইরে কেনো মাহমুদুল্লাহ রিয়াদ-Mahmudullah Out Of Team

বাংলাদেশ জাতীয় দলের কোচ হাতুরুসিংহের অনধিকার চর্চার কারণে ২০১৬ সালে প্রধান নির্বাচকের পদ থেকে সরে দাঁড়িয়েছিলেন ফারুক আহমেদ।

এখনো দল নির্বাচনে নাকি নাক গলান হাতুরুসিংহে। বর্তমান টিম ও সিলেকশন নিয়ে খুবই হতাশ সাবেক প্রধান নির্বাচক ফারুক আহমেদ। সেই সাথে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বিপিএলে দেশি ব্যাটারদের ব্যাটে কোন ধার খুঁজে পাচ্ছেন না হাতুরু।

দীর্ঘদিন জাতীয় দলে প্রধান নির্বাচক ছিলেন ফারুক আহমেদ। ২০১৬ সালে হঠাৎ নির্বাচকের পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেন। মূলত তার সময় থেকেই শুরু হয় তিন স্তর বিশিষ্ট নির্বাচক প্যানেল। যা পছন্দ হয়নি ফারুক আহমেদের। তখনো জাতীয় দলের দায়িত্বে ছিলেন হাতুরুসিংহে। মূলত এই হাতুরুর অনধিকার চর্চার কারণেই স্বেচ্ছায় পদ থেকে সরে দাঁড়ান সাবেক এই প্রধান নির্বাচক।

ভারত বিশ্বকাপে বাংলাদেশের ভরাডুবির কথা কারো অজানা নয়। সেমির স্বপ্ন নিয়ে খেলতে যাওয়া দলটির একসময় চ্যাম্পিয়ন ট্রফি খেলা নিয়ে লেগে যায় টানাপোড়েন। তাইতো বর্তমান টিম ও টিম সিলেকশন নিয়ে খুবই হতাশ সাবেক প্রধান নির্বাচক ফারুক আহমেদ। সেই সাথে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বিপিএলে দেশি ব্যাটারদের পারফরমেন্স নিয়েও হতাশ তিনি।

কথার প্রসঙ্গে উঠে আসে মাহমুদুল্লাহ রিয়াদের কথা। দলের বাইরে কেনো মাহমুদুল্লাহ রিয়াদ! বাংলাদেশের ক্রিকেটে মাহমুদুল্লাহর অবদান কারো অজানা নয়। অথচ এই সাইলেন্ট কিলারকে যেভাবে দলের বাইরে রাখা হয়েছে সেটা কোনভাবেই কাম্য নয় বলছেন ফারুক।

বিভিন্ন জনের মতামত ও আলাপ-আলোচনার মধ্যেই তৈরি করা হয় টিম। তাইতো ঘরের কথা ঘরে থাকাই দলের জন্য ভালো বলে মনে করছেন ফারুক।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment