মমতার বাড়িটি আমার থেকে ছোট বললেন সালমান | Mamata House

বলিউডের জনপ্রিয় সুপারস্টার সালমান খান। তিনি ২৯০০ কোটি টাকার মালিক। ভাইজান প্রতি মাসে ১৬ কোটি রুপি আয় করে। কিন্তু যে দুই রুমের অ্যাপার্টমেন্টে সালমান থাকেন, সেটি খুবই সাধারণ।

সম্প্রতি, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী মুম্বাইয়ে সালমানের বান্দ্রার বাসায় যান। অভিনেতার বাসভবনে গুলি চালানোর ঘটনায় মন্ত্রী সালমান ও তার পরিবারকে সম্পূর্ণ নিরাপত্তার আশ্বাস দিয়েছেন। গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে সালমান ও তার পরিবারের মুখ্যমন্ত্রীর সাথে সাক্ষাতের অভ্যন্তরীণ ফুটেজ ভাইরাল হওয়ার পরে সালমানের সরল জীবনযাপন আলোচনার বিষয় হয়ে ওঠে।

সালমান বড় হয়েছেন গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে। অনেক বছর আগে সেলিম খান একই অ্যাপার্টমেন্টের নিচের ফ্লোরে আরেকটি অ্যাপার্টমেন্ট কিনেছিলেন, কারণ একটি ছোট অ্যাপার্টমেন্টে চার ভাইবোন এবং দুই স্ত্রী নিয়ে বসবাস করা কঠিন ছিল। দুই মেয়ে আলভিরা ও অর্পিতা একই বাড়িতে থাকতেন এবং তিন ভাই সালমান, সোহেল ও আরবাজ সেখানে থাকতেন। বিয়ের পর সোহেল-আরবাজের নিজস্ব সংসার ছিল। কিন্তু গ্যালাক্সি ছাড়েননি সালমান। অভিনেতা নিজেই করণ জোহরের শো’তে বলেছিলেন যে, অভিনেতার বেডরুমে বসার জন্য একটি খাট এবং একটি চেয়ার ছাড়া আর বিশেষ আসবাবপত্র ছিল না।

সালমানের বাড়ির ভেতরে সাধারণ কাঁচ, টেবিল এবং ধূসর প্রিন্টেড সোফা দিয়ে সাজানো হয়েছে।

সালমান কোনো বিলাসিতা বিশ্বাস করেন না। কয়েকদিন আগে কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে সালমান বলেছিলেন যে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িটি তাঁর বাড়ির থেকে ছোট হওয়ায় তিনি হিংসা করেন।

সালমান আরও বলেন, আমি অবাক হয়ে দেখেছি। মমতার বাড়িটি আমার থেকে ছোট বললেন সালমান। এই অবস্থায় একজনের ঘর আমার থেকে ছোট হবে কিভাবে?

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment