শাকিবের সাথে বিয়েই হয়নি বুবলির | Marriage With Shakib

ঢালিউড সুপারস্টার শাকিব খানের হাত ধরে সিনেমা জগতে প্রবেশ করেন সংবাদ উপস্থাপক শবনম বুবলী। বুবলী ২০১৬ সালে বসগিরি ছবিতে নায়কা চরিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। ছবিটিতে শাকিব ও বুবলীর রসায়ন দর্শক পছন্দ করেছিলেন দর্শকরা। এরপর তারা একসঙ্গে অনেক ছবিতে অভিনয় করেছেন।

একসঙ্গে অভিনয় করার সময় একে অপরের প্রতি আসক্ত হয়ে পড়েন। এদিকে, ২০১৯ সালে বীর চলচ্চিত্রের একটি গানের শুটিংয়ের সময় বুবলির বেবি বাম্প দৃশ্যমান হয়েছিল। কঠোর নিরাপত্তা ব্যবস্থা থাকা সত্ত্বেও, নায়িকার বাম্প ভক্তদের নজরে পড়ে। পরে বুবলীর গর্ভধারণ নিয়ে গুজব ছড়াতে থাকে। এরপর অভিনেত্রী মার্কিন যুক্তরাষ্ট্রে চলে যান। তাঁর প্রথম পুত্র শেহজাদ খান বীর সেখানেই জন্মগ্রহণ করেন।

এক বছর পর বুবলী তার সন্তানকে প্রকাশ্যে আনেন। গণমাধ্যমকে তিনি জানান, তার সন্তানের বাবা শাকিব খান। তিনি আরও বলেন, পূবাইলে শাকিবের বাড়িতে তাদের বিয়ে হয়েছে।

বর্তমানে শাকিব দম্পতির মধ্যে মন্দাভাব বিরাজ করছে। যদিও তারা একই ছাদের নিচে থাকেন না, বুবলী দাবি করেন যে তিনি এখনও শাকিবের থেকে আলাদা হননি। সন্তানের কথা ভেবে দুজনেই সময় নিচ্ছেন চিন্তা করার জন্য।

সম্প্রতি একটি বেসরকারি টিভি সাক্ষাৎকারে শাকিব-বুবলীকে নিয়ে আরও কিছু তথ্য শেয়ার করেছেন শাকিব খানের সাবেক বন্ধু ও প্রযোজক মো. ইকবাল। তার দাবি, শাকিব-বুবলী কখনো বিয়ে করেননি। ইকবাল জানান, এই জুটিকে নিয়ে তিনি ‘পাসওয়ার্ড’ ছবির শুটিং করেছেন। এমনকি বীর ছবির শুটিংয়ের সময়ও সেখানে উপস্থিত ছিলেন তিনি। বুবলীর গর্ভাবস্থার কথা তিনি জানতেন। কিন্তু ইকবাল পুরো ছবির কলাকুশলীদের বিষয়টি গোপন রাখতে বলেন।

ইকবাল আরও বলেন, শাকিব তাকে বেশ কয়েকবার বলেছে যে সে বুবলীকে বিয়ে করেনি কিন্তু বুবলী বলেছে তাদের বিয়ে কাবিন হয়েছে আছে। বুবলীর কাবিননামাও দেখতে চেয়েছিলেন তিনি। কিন্তু কাবিননামা দেখাতে পারেননি বুবলী। তাহলে কি শাকিবের সাথে বিয়েই হয়নি বুবলির?

এর আগে ঢাকাই চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাসকে গোপনে বিয়ে করেন শাকিব খান। আব্রাম খান জয় নামে তাদের একটি ছেলেও রয়েছে।

এখন আবারও শাকিব বিয়ে করছেন বলে গুঞ্জন উঠেছে। এবার মিডিয়ার বাইরে বিয়ে করবেন বলে জানা গেছে। এবার গুঞ্জন উঠেছে কোনো এক ডাক্তার মেয়েকে বিয়ে করবেন কিং খান।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment